33 C
Kolkata
Saturday, May 18, 2024

Masum Aziz: ফরিদপুরে শায়িত হবেন মাসুম আজিজ, শ্রদ্ধার শেষে

Must Read

 বার্ধক্যজনিত অসুখে ভুগছিলেন দেশবরেণ্য অভিনেতা, নাট্যকার ও নির্দেশক মাসুম আজিজ। রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুর ৩ টা ৩০ মিনিটে না ফেরার দেশে চলে যান গুণী এই অভিনেতা ও নাট্যকার।

জানা গেছে, মঙ্গলবার সকাল ১১টায় এই অভিনেতার মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে রাখা হবে ও সেখানে শেষ শ্রদ্ধা নিবেদন করা হবে। এরপর বাদ জোহর ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে জানিয়েছেন, ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক এস এম কামরুজ্জামান সাগর।

আরও পড়ুন -  লিস্টনের ঝড়ে উড়ে গেলো বসুন্ধরা

মাসুম আজিজের ভাগ্নে খন্দকার আল আনিম জানান, আগামীকাল মঙ্গলবার সকালে আমার ফুপার মামার মরদেহ রাখা হবে কেন্দ্রীয় শহীদ মিনারে। সেখানে রাষ্ট্রীয় ও সর্বসাধারণের শ্রদ্ধা’র পর মরদেহ নিয়ে যাওয়া হবে পাবনার ফরিদপুরে গ্রামের বাড়িতে। মঙ্গলবার পাবনা জেলার ফরিদপুর উপজেলার বনওয়ারীনগর পৌর কবরস্থানে তাকে সমাধি করা হবে।

আরও পড়ুন -  বাংলাদেশের জামালপুর শহরের দয়াময়ী মন্দির

অনেকদিন ধরেই বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন মাসুম আজিজ। সম্প্রতি শারীরিক অবস্থার অবনতি হলে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়৷ তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিলো।

মঞ্চ, টেলিভিশন আর সিনেমায় খ্যাতি রয়েছে মাসুম আজিজের। বিশ্ববিদ্যালয় জীবন থেকে থিয়েটারের সঙ্গে মাসুম আজিজ। প্রথম টিভি নাটকে অভিনয় করেছেন ১৯৮৫ সালে। দীর্ঘ কর্মজীবনে চার শতাধিক নাটকে অভিনয় করেছেন মাসুম আজিজ।

আরও পড়ুন -  Apurba And Nusrat Faria: আবারও পর্দায়, অপূর্ব ও নুসরাত ফারিয়া

২০০৬ সালে ‘ঘানি’ সিনেমায় অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন তিনি। চলতি বছর ভূষিত হয়েছেন একুশে পদকে। ছবিঃ সংগৃহীত।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img