কাজলের দুইবার মিস ক্যারেজ হয়েছিল, সত্য ফাঁস করলেন নিজেই

Published By: Khabar India Online | Published On:

 জনপ্রিয় জুটি হলেন অজয় দেবগন এবং কাজল। মিষ্টি সম্পর্কের চর্চা সর্বদাই চলে ইন্টারনেটে। অনেকে তো আবার বলিউডের এই জুটিকে ‘পাওয়ার কাপেল’ নামকরণ করেছেন।

 ইন্টারনেট দুনিয়াতে শাহরুখ কাজলের সম্পর্ক নিয়ে চুলচেরা বিশ্লেষণ হোক, রিয়েল ওয়ার্ল্ডে অজয় –  কাজলের জুটি সুপারহিট। তাঁদের ফ্যানবেসও বিশাল। মোটামুটি সর্বদাই সোশ্যাল মিডিয়ার চর্চার লাইমলাইটে থাকেন এই বলিউড জুটি। সম্প্রতি এমনি এক খবর সামনে এসেছে যা শুনে হতবাক হয়ে যাবেন।

আরও পড়ুন -  Huma Qureshi: ট্রোল হলেন অভিনেত্রী, পোশাকের মাঝে ফাঁকা, নায়িকার স্টাইলিস নিয়ে প্রশ্ন তুলছেন মানুষ

আলোচনা করা হবে অজয় জায়া কাজলের জীবন সমন্ধে। সর্বদাই হাসিখুশি থাকা এই অভিনেত্রীর হাসির আড়ালে রয়েছে একরাশ দুঃখ। এই কথা অনেক ফ্যানরাই জানেন না। কিন্তু এটাই সত্যি।

আরও পড়ুন -  Arbaaz Khan Girlfriend’s hot Look: রোদ পোহাচ্ছেন আরবাজের প্রেমিকা বিকিনি লুকেই বিচের ধারে, অভিনেতা মালাইকার কথা ভুলেছেন

 সকলেই জানেন বর্তমানে অজয় দেবগন এবং কাজলের দুই সন্তান রয়েছে। তাঁরা হলেন যুগ এবং নাইসা। তবে অনেকেই হয়তো জানেন না যে যুগ এবং নাইসার জন্মের আগে দুবার গর্ভপাত হয়েছিল কাজলের।

আরও পড়ুন -  Random Laughter: এক ব্যক্তিকে এলোপাথাড়ি হাঁসুয়ার কোপ

কিছুদিন আগেই কাজল তাঁর জীবনের এমন গোপন সত্য প্রকাশ করেন। এই নিয়ে সোশ্যাল মিডিয়াতে তুমুল আলোচনা চলছে। জন্মের আগেই মৃত্যু হয়েছিল কাজলের সন্তানের। বিজ্ঞানের ভাষায় একে মিস ক্যারেজ বলে। একবার নয়, দুইবার এমনটা হয়েছিল। হাসিখুশি থাকলেও, কাজলের মনে চাপা কষ্ট রয়েই গিয়েছে।