32 C
Kolkata
Wednesday, May 15, 2024

Tiyasha Lepcha: ‘কৃষ্ণকলি’ তিয়াসা, দ্বিতীয়বার বিয়ে নিয়ে মুখ খুললেন জন্মদিনে

Must Read

দেখতে দেখতে ২৪ এ এসে পৌঁছলেন কৃষ্ণকলি’র শ্যামা ওরফে তিয়াসা লেপচা। কোনো ধারাবাহিকে অভিনয় না করলেও ‘কৃষ্ণকলি’ দিয়েই পরিচিতি পেয়েছেন একটা সময়। আজ তার জন্মদিন।

অভিনেত্রীর ইউটিউব চ্যানেলে ভিজিট করলে দেখেতে পাওয়া যাবে তার বার্থডে সেলিব্রেশনের ঝলক। সকাল থেকে রাত পর্যন্ত কি কি করেছেন, কতগুলো কেক কেটেছেন, কাদের সঙ্গে পার্টি করলেন সবটাই তুলে ধরেছেন তার ইউটিউব চ্যানেলে।

আরও পড়ুন -  Tiyasha Lepcha: প্রাক্তন স্বামী সুবানের কটু মন্তব্য কৃষ্ণকলি-র তিয়াশাকে

 জন্মদিনের হৈ হুল্লোরের ফাঁকে সংবাদমাধ্যমে ছোট্ট করে সাক্ষাৎকারও দিয়েছেন তিনি। সেই সূত্রে জানা গেছে যে, তিয়াসা বাড়ির সবার ছোট এবং আদরের। বাস্তব জীবন, ডিভোর্স তাকে অনেকটা বড় করে দিয়েছে।

আরও পড়ুন -  Bangabandhu: ‘বঙ্গবন্ধু’ বায়োপিক, মুক্তি পেতে পারে চলতি বছরেঃ তথ্যমন্ত্রী

ব্যাক্তিগত জীবন প্রসঙ্গে অভিনেত্রী খুবই স্বচ্ছ। ডিভোর্স নিয়ে সাময়িক দুঃখ থাকলেও ইন্ডাস্ট্রির বন্ধুদের সঙ্গে আনন্দেই মেতে ছিলেন এদিন। প্রাক্তন স্বামী সুবান প্রসঙ্গে বলতে গিয়ে তিয়াসা বলেন যে, বর্তমানে তিনি একেবারেই সিঙ্গেল, ন্যাড়া এক বারই বেলতলায় যায়। ভবিষ্যতে ভালো কোনো সঙ্গী পেলে ধুমধাম করে বিয়ে করবেন, প্রয়োজনে প্রাক্তন স্বামীকেও নিমন্ত্রণ জানাবেন।

আরও পড়ুন -  Tiyasha Lepcha: ডিভোর্সের পর এখন মুক্ত পাখি, কৃষ্ণকলি’র শ্যামা ওরফে তিয়াশা রায়

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img