33 C
Kolkata
Sunday, May 19, 2024

কুমার শানুর সঙ্গে প্রথম কণ্ঠ দিলেন বেলী আফরোজ

Must Read

গায়ক কুমার শানুর সঙ্গে প্রথমবারের মত একটি গানে কণ্ঠ দিলেন ‘পাওয়ার ভয়েজ’ খ্যাত সঙ্গীতশিল্পী বেলী আফরোজ। শুক্রবার মুম্বাইয়ের একটি স্টুডিওতে গানটির রেকর্ডিং হয়। এই গানটির কথা লিখেছেন পল্লব গৌতম, সুরও তারই।

মুম্বাই থেকে বেলী আফরোজ বলেন, গানের শিরোনাম এখনও ঠিক হয়নি। অনেকদিন ধরেই গানটির গীতিকার গৌতম দার সঙ্গে কথা হচ্ছিলো, গত মাসে ভয়েস দেওয়ার কথা ছিলো আমার কিন্তু শানু জির ব্যস্ততার কারণে সেটি পিছিয়ে যায়। হুট করেই সিদ্ধান্ত হয় এবং ৩/৪ দিন আগেই আমি মুম্বাইতে আসি। পুরো গানটাই বাংলা, শুধু দুটি লাইন রয়েছে হিন্দি উচ্চারণে।

আরও পড়ুন -  ১৩০ টি ট্রেনের ভাড়া বৃদ্ধি করল রেল, সুপারফাস্ট নাম দিয়ে, কি সুবিধা পাবেন?

আরও বলেন, কুমার শানুর গান পছন্দ করেন না, এমন কাউকে হয়ত খুঁজলেও পাওয়া যাবে না। আমাদের দেশেও ওনার অগণিত ভক্ত রয়েছে। ছোটবেলা থেকে ওনার গান শুনে বড় হয়েছি। সেসময় থেকেই অনেক বড় একজন ভক্ত আমি। গান গাইতে পারাটা আমার কাছে স্বপ্নের মতই মনে হচ্ছে। আমি যখন ভয়েস দিচ্ছিলাম, পাশ থেকে শানু জি বলছিলো, বাহ বাহ! উনি আমার গায়কী ভীষণ পছন্দ করেছেন।

আরও পড়ুন -  AFC Cup: এ এফ সি কাপের আঞ্চলিক, সেমিফাইনালে সবুজ মেরুন

আমি বাংলাদেশের মেয়ে, সেখানে আমাকে অনেকেই চেনেন কিন্তু মুম্বাইতে তো আমাকে কেউ চেনে না। তাই একটু নার্ভাসনেসও কাজ করছিলো। মুম্বাইতে তো শিল্পীর অভাব নেই, সেখানে আমি একদমই নতুন। প্রথমে ভেবেছিলাম উনি মনে হয় আমার সঙ্গে গাইবেন কিনা! পরে ওনার কথা, ব্যবহার এবং সাপোর্টে মন ভরে যায়।

আরও পড়ুন -  Covid-19: কোভিড-১৯ সম্পর্কিত সর্বশেষ তথ্য

গানের রেকর্ডিং শেষ হলেও এটির মিউজিক ভিডিও নির্মাণ বাকি। কিছুদিনের মধ্যে লাদাখে ভিডিওর শুটিং হবে বলেও জানান বেলী। গানের ভিডিওতেও তাকে দেখা যাবে। শুটিং শেষ করে তবেই দেশে ফিরবেন গায়িকা।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img