29 C
Kolkata
Wednesday, May 22, 2024

Shefali Jariwala: কাঁটা লাগা গার্ল শেফালি, হট অবতারে, ভক্তদের হুঁশ ওড়ালেন

Must Read

‘কাঁটা লাগা’-র রিমিক্সে লো ওয়েস্ট জিনস পরে নজর কেড়েছিলেন শেফালি জরিওয়ালা (Shefali Jariwala)-র জনপ্রিয়তা। ফাঁক দিয়ে দেখা যাচ্ছিল অন্তর্বাস। পরে শেফালি জানিয়েছিলেন, জিনসটি তৈরি করার সময় তাঁর ডিজাইনার ঠিকঠাক মাপ না নেওয়ার ফলে এই কান্ড ঘটে। কিন্তু সেটাই হয়ে উঠেছিল ফ্যাশন। এরপর বলিউডে বেশ কয়েকটি ফিল্মে অভিনয় করলেও সেভাবে জনপ্রিয়তা পাননি শেফালি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ।

আরও পড়ুন -  Women Health: গর্ভাবস্থায় কোষ্ঠকাঠিন্য দেখা দিলে যেভাবে সন্তানকে সুরক্ষিত রাখবেন

সোশ্যাল মিডিয়ায় শেফালির শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সবুজ রঙের হাই থাই স্লিটেড গাউন। গাউনের স্লিভ স্প্যাগেটি। গাউনটি সামান্য ডিপ নেক। সমগ্র গাউন জুড়ে রয়েছে বিভিন্ন রঙের পাখি, ফুল, লতা-পাতার কারুকার্য।

আরও পড়ুন -  Ganikhan Chowdhury: গভীর শ্রদ্ধার সাথে প্রয়াত সাংসদ গনিখান চৌধুরীর ৯৫ তম জন্মদিন পালন

এই গাউনের সাথে হাতে দুটি আংটি পরেছেন শেফালি। কানে পরেছেন ছোট ইয়ারিং। চুল ওয়েভি সেটিং করে খোলা রেখেছেন তিনি। মুখে রয়েছে অত্যন্ত হালকা মেকআপ। একটি অফ হোয়াইট রঙের সোফায় বসে ছবিগুলি তুলেছেন শেফালি।

আরও পড়ুন -  পূজ্যপাদ সন্ত আচার্য শ্রী পুরুষোত্তমপ্রিয়দাসজি স্বামীশ্রী মহারাজজির প্রয়াণে গভীর শোক ব্যক্ত করেছেন

শেফালির পরনের পোশাকটি ‘দ্য বুজি বাটন’ ক্লোদিং ব্র্যান্ডের। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে শেফালি লিখেছেন, যখন চোখে চোখে কথা হয়, তখন পৃথিবীটাই পরিবর্তিত হয়ে যায়। শেফালির অনুরাগীদের অত্যন্ত পছন্দ হয়েছে তাঁর ছবিগুলি।

Latest News

Bullet Train: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়!

বুলেট ট্রেন: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়! ভারতীয় রেলের উন্নতিতে নতুন অধ্যায়! দ্রুতগামী ট্রেনের মাধ্যমে যাত্রীদের সময় বাঁচাতে দীর্ঘদিন ধরে কাজ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img