37 C
Kolkata
Thursday, May 16, 2024

স্কিন কালার ব্রালেটে Ena, নেটিজেনদের ঘুম নেই

Must Read

এণা সাহা (Ena Saha) নব্য মহিলা প্রযোজক হলেও কোনো পরিস্থিতিতেই দমে যাওয়ার পাত্রী নন। এণা প্রযোজিত ফিল্ম ‘চিনে বাদাম’ এর রিলিজের মাত্র কয়েকদিন আগে ফিল্মের নায়ক যশ দাশগুপ্ত (Yash Dasgupta) সরে দাঁড়ান প্রোমোশন থেকে।

 এণার ফোন ধরছিলেন না তিনি। ‘চিনে বাদাম’ এর বক্স অফিসে এই ঘটনার যথেষ্ট প্রভাব পড়েছে। ‘চিনে বাদাম’ বক্স অফিসে চূড়ান্ত অসফল। সম্প্রতি নিজের কিছু ছবি শেয়ার করে তিনি তা বুঝিয়ে দিলেন।

আরও পড়ুন -  প্রযোজক হওয়ার পর থেকেই শরীরে মেদ জমছে খুব এনা'র, চড়া মেক - আপ করে ট্রোলের সম্মুখীন

সোশ্যাল মিডিয়ায় এণার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে পার্পল রঙের কো-অর্ড সেট। এই কো-অর্ড সেটে রয়েছে একটি ব্লেজার ও ট্রাউজার। ব্লেজারের কোমরের কাছে বাঁধা রয়েছে বো। এই পোশাকের ভিতরে স্কিন রঙের ব্রালেট পরেছেন এণা। ব্রালেটের ডিপ নেকে রয়েছে কালো লেসের কারুকার্য। এই পোশাকের সাথে গলায় লাল স্টোনের পেনডেন্ট পরেছেন এণা। হাতে রয়েছে লাল ও সাদা স্টোন স্টাডেড ব্রেসলেট। ঠোঁট রাঙানো লাল রঙের লিপস্টিকে। চুল খোলা রয়েছে।

আরও পড়ুন -  Riya Chakraborty: আবুধাবিতে ভ্রমণের অনুমতি পেলেন, রিয়া

একটি গাড়ির সামনে কোমরে হাত দিয়ে দাঁড়িয়ে ছবিগুলি তুলেছেন এণা। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে এণা লিখেছেন, স্বপ্ন কখনও ম্যাজিকের মতো পূরণ হয় না। তা পূরণ করতে চাই দৃঢ়তা ও ঘাম ঝরানো হার্ডওয়ার্ক। ক্যাপশনটি পড়ে ইঙ্গিতবাহী মনে হতেই পারে। অবশ্যই সেই ইঙ্গিতের লক্ষ্য ইন্ডাস্ট্রির ‘ফর্সা ছেলে’।
শিশুশিল্পী হিসাবে টলিউডে এসেছিলেন এণা। একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। নবম শ্রেণীতে পড়াকালীন ফিল্মে ডেবিউ করেছিলেন এণা। এরপর ‘বিগ বস বাংলা’-র মাধ্যমে পরিচিতি পান তিনি।

আরও পড়ুন -  Yash-Nusrat: যশকে চুম্বন নুসরতের, ক্যামেরার সামনেই

Latest News

হাঁটুর বয়সী যুবক কাকিমার গোপন চাহিদা মেটালেন, এই শর্টফিল্ম একা একা দেখবেন

হাঁটুর বয়সী যুবক কাকিমার গোপন চাহিদা মেটালেন, এই শর্টফিল্ম একা একা দেখবেন ( Kakima's secret needs are met by...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img