ছোট্ট মুন্নিকে মনে আছে? বজরঙ্গি ভাইজানের, পুরো চেহারা পাল্টে গেছে

Published By: Khabar India Online | Published On:

সালমান খানের অত্যন্ত জনপ্রিয় সিনেমা বজরঙ্গি ভাইজান। জনপ্রিয়তার শিখরে পৌঁছে ছিল একটি ছোট্ট শিশু অভিনেত্রী। তার নাম ছিল মুন্নি। এটা ছিল চরিত্রের নাম। এখনও পর্যন্ত তিনি মুন্নি হিসেবেই বলিউডে এবং সর্বত্র  জনপ্রিয় হয়ে রয়েছেন।

সালমান খানের সিনেমা বজরঙ্গি ভাইজান ২০১৫ সালে রিলিজ হয়েছিল এবং সেখানে মুন্নি একটি শিশুর চরিত্রে অভিনয় করেছিলেন। এখন মুন্নি আর সেরকমটা নেই। অনেকটাই বদল এসেছে এবং তিনি হয়ে উঠেছেন অত্যন্ত জনপ্রিয় একজন সোশ্যাল মিডিয়া স্টার।

আরও পড়ুন -  Akshay Tritiya: জলপাইগুড়ি জেলা সহ ময়নাগুড়ির ব্লকে পালন হল অক্ষয় তৃতীয়া'র পুজো

মুন্নির অভিনয় দেখে বজরঙ্গি ভাইজান সিনেমার দর্শকরা হয়ে উঠেছিলেন অত্যন্ত আপ্লুত। আপনাদের জানিয়ে রাখি, মুন্নির আসল নাম কিন্তু হর্ষালি মালহোত্রা এবং তিনি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তার মিউজিক রিল ভিডিও দিয়ে।

৩ জুন মুন্নির জন্মদিন ছিল। তিনি ১৪ বছরে পা দিলেন। জন্মদিনের দিন তিনি জানিয়েছেন, তিনি সিনেমার জগতে সঙ্গে যুক্ত থাকতে চান এবং ভবিষ্যতে আরও বেশকিছু সিনেমায় অভিনয় করতে চান। সালমান খানের সিনেমায় নজর কাড়ার পরে তাকে আর খুব একটা সিনেমার জগতে অভিনয় করতে দেখা যায়নি। অনেকেই মনে করেছিলেন, সালমান খানের সিনেমা থেকে জনপ্রিয়তা পাওয়ার পর বিভিন্ন টিভি সিরিয়ালে অভিনয় করবেন তিনি।

আরও পড়ুন -  ৬ কোটি টাকা দামী গাড়িটি অভিনেতা অজয় দেবগণের গ্যারেজে রয়েছে, সকল ফিচার জেনে নিন

 তিনি জানালেন, তার কাছে বেশ কিছু টিভি শো এবং ওটিটি শোয়ের অফার এসেছে। কিন্তু তিনি এরকম কোন জায়গায় কাজ করতে চান না যেখানে তার গল্পটা পছন্দ হয়নি। এই মুহূর্তে তিনি একটি ভালো গল্পের জন্য অপেক্ষা করছেন এবং যখনই তিনি কোনো ভালো প্রজেক্ট পাবেন তখনই তিনি আবারও নতুন করে অভিনয় করবেন।

আরও পড়ুন -  কোভিড-১৯-এর বিষয়ে সর্বশেষ তথ্য

বজরঙ্গি ভাইজান ছাড়া আর কিছু জায়গায় আমরা তাকে দেখতে পেয়েছিলাম। সাবধান ইন্ডিয়া, কবুল হ্যায়, লৌট আও তৃষা, সবসে বড়া কলাকার এর মতো একাধিক টিভি শোতে তাকে আমরা দেখেছি অভিনয় করতে। এখন তিনি পড়াশোনার দিকে মন দিয়েছেন।