30 C
Kolkata
Saturday, May 4, 2024

Pori Moni: সাধ খেলেন পরীমণি, অপরূপা হবু মা

Must Read

ওপার বাংলার অন্যতম চর্চিত সুন্দরী অভিনেত্রী পরীমণি (Pori Moni) মা হতে চলেছেন।

 নিজেই বহুবার সোশ্যাল মিডিয়ায় ফলাও করে জানিয়েছেন যে তিনি মা হতে চলেছেন। অনুরাগীদের সঙ্গে বহুবার নিজের আনন্দ, স্বপ্ন ভাগ করে নিয়েছেন। খুশি তার ভক্তরা।

চলছে সাধের পালা। গর্ভাবস্থার শেষ সময়ে হাজির। মাত্র কিছুদিনের অপেক্ষা, তারপরেই কোলে আসতে চলেছে নতুন প্রজন্ম, নতুন মানুষ এবং নতুন অতিথি। মা ডাক শোনার অপেক্ষায় আছেন পরীমণি। স্বামী তার সমস্ত আবদার রাখছে। পরম যত্নে, আনন্দে দিন কাটাচ্ছেন অভিনেত্রী। তাকে এই মুহূর্তে দেখলে বোঝা যাবে মাতৃত্বের লাবণ্য কত সুন্দর। মাতৃত্ব আসাতে পরীমণি যেন দ্বিগুণ সুন্দরী হয়ে উঠেছেন।

আরও পড়ুন -  সুবাহ, আগাম জামিন পেলেন

 মায়ের হাতে সাধ খেলেন অভিনেত্রী। স্বপ্নের সাধ পূরণ হল পাতানো মায়ের হাত ধরেই। এদিন অভিনেত্রী বেশ কিছু ছবি ও ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ার পাতায়, যেখানে অভিনেত্রীকে নানাবিধ খাবার নিয়ে খেতে দেখা যাচ্ছে। তার পরনে সুন্দর শাড়ি, সাথে মানানসই গহনা। মুখের সামনে নানান স্বাদের খাবার। অভিনেত্রী হাসি মুখে সমস্ত খাবার অল্প অল্প করে চেখে দেখছেন। পাশেই রয়েছে মা, যিনি এত সুন্দর করে অনুষ্ঠানের আয়োজন করেছেন, এবং স্বামী শরিফুল রাজ ছবি ভিডিও ক্যাপচার করছেন।

আরও পড়ুন -  Pori Moni: অভিনেত্রী পরীমণি মা হলেন

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img