33 C
Kolkata
Saturday, May 18, 2024

Tiyasha: ভর্তি হলেন হাসপাতালে, কি হয়েছে ‘কৃষ্ণকলি’ ? ভক্তরা উদ্বিগ্ন!

Must Read

জি বাংলার পর্দায় ‘কৃষ্ণকলি’ শেষ হয়ে গেছে। সেই ভাবে ধারাবাহিকে দেখা যাচ্ছিল না। সম্প্রতি জানা গিয়েছিল, তিয়াসা লেপচা খুব শীঘ্রই সুশান্ত দাসের প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিকের হাত ধরে ফিরতে চলেছেন স্টার জলসার পর্দায়। হঠাৎই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি অভিনেত্রী।

আরও পড়ুন -  নভেম্বর পর্যন্ত এমএসএমইগুলির থেকে ২১,০০০ কোটি টাকার পণ্য সংগ্রহ ও বকেয়া অর্থ মিটিয়ে দেবার সমন্বিত উদ্যোগের প্রশংসা করেছেন অর্থমন্ত্রী

চলতি মাসেই আসন্ন ধারাবাহিকের প্রোমো শুট হওয়ার কথা ছিল। তিয়াসা অসুস্থ হয়ে পড়ায় শুটিং থেকে প্রোমো শুট পিছিয়েছে। খবর প্রকাশ্যে আসার পর থেকেই উদ্বিগ্ন ভক্তরা। উদ্বিগ্ন হয়েছেন টেলি ইন্ডাস্ট্রির অনেকেই।

সম্প্রতি শ্বাসকষ্টের সমস্যার জন্য হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। এটাই প্রথমবার নয়। এর আগেও একাধিকবার শ্বাসকষ্টের জন্য হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিয়াসা। দীর্ঘদিন ধরেই এমন সমস্যায় ভুগছেন তিনি। আর এই কারণবশতই হাসপাতালে ভর্তি হতে হয়েছিল অভিনেত্রীকে। তবে আপাতত বাড়ি ফিরে এসেছেন তিনি। আগের থেকে অনেকটাই সুস্থ রয়েছেন তিয়াসা, জানিয়েছেন নিজেই।

আরও পড়ুন -  Potatoes: লোভনীয় স্বাদের জিলাপি, আলুর

এই মুহূর্তে বিশ্রামে অভিনেত্রী।

বর্তমানে অভিনয়ের পাশাপাশি নিজের আলাদা একটি ইউটিউব চ্যানেল খুলেছেন তিয়াসা। সেখানে ভ্লগিংও করেন তিনি। অভিনেত্রী খুব অল্পসময়ের মধ্যেই দাঁড় করিয়ে ফেলেছেন নিজের চ্যানেল। ভ্লগিংয়ের পাশাপাশি নিজের সোশ্যাল মিডিয়ার পাতাতেও কম জনপ্রিয় নন তিনি।

আরও পড়ুন -  Actor Rajinikanth: হাসপাতালে ভর্তি হয়েছেন, জনপ্রিয় অভিনেতা রজনীকান্ত

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img