34 C
Kolkata
Friday, May 17, 2024

Nia Sharma: চর্চিত নিয়া শর্মা, ডলার পায়ের কাছে ছড়ানো

Must Read

নিয়া শর্মা (Nia Sharma) মুম্বইয়ে তাঁর নিজের পায়ের তলার জমি শক্ত করার জন্য যথেষ্ট লড়াই করছেন।  নিয়া যখন কোনো পোশাক পরেন, অধিকাংশ সময় তাঁকে ট্রোল করা হয়। কিন্তু নিয়াকে দমানো যায়নি। ট্রোলের জবাব দিয়েছে তাঁর নিত্যনতুন ফটোশুট। সম্প্রতি নিয়া নতুন ফটোশুটের ছবি শেয়ার করেছেন।

নিয়ার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের ডিপ নেক টিউব টপ ও কালো রঙের হট প্যান্ট। হট প্যান্টে সাদা পোলকা ডট দেওয়া। টু-পার্টের উপর মেটালের তৈরি নেট পরেছেন নিয়া। পোশাকের সাথে মানানসই করে তাঁর পায়ে রয়েছে ব্ল্যাক পাম্পস।

আরও পড়ুন -  Abortion: গর্ভপাতের অনুমতি দিল ভারতীয় সুপ্রিম কোর্ট, অবিবাহিত নারীদের

গলায় রয়েছে সিলভারের নেকপিস যা দেখতে শিকলের মতো। হাতেও রয়েছে অনুরূপ ব্রেসলেট। কানে রয়েছে স্টোন স্টাড। লাল চুলগুলি উঁচুতে তুলে মেসি বান বেঁধেছেন নিয়া। ঠোঁট রাঙানো রয়েছে লাল লিপস্টিকে। চোখের উপর রয়েছে মেটালিক আইশ্যাডোর ছোঁয়া। একটি ছবিতে চোখে রয়েছে কালো রঙের সানগ্লাস।
ছবিতে নিয়াকে কখনও দেখা যাচ্ছে, নিজের ব্রেসলেট ঠিক করতে।

আরও পড়ুন -  Washington DC: গোলাগুলিতে নিহত ১, আহত ৫, যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনে

কখনও বা নিয়া ক্যামেরা সচেতন। সানগ্লাস পরা ছবিতে রয়েছে নিয়ার সাইড প্রোফাইল। তবে নজর কেড়েছে ছবিগুলির ব্যাকগ্রাউন্ড। ব্যাকগ্রাউন্ড জুড়ে রয়েছে ডলারের নোট। নিয়ার পায়ের কাছেও ছড়িয়ে রয়েছে ডলার। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে নিয়া লিখেছেন, আমার টাকা চারিদিকে ছড়িয়ে থাকে না। এর সাথেই টাকার নোট ও থলির ইমোজি জুড়ে দিয়েছেন তিনি। নিয়ার ছবিতে শর্গুন মেহতা (Sargun Mehta) দিয়েছেন আগুনের ইমোজি। অভিনেতা অর্জুন বিজলানি (Arjun vijlani)র স্ত্রী নেহা স্বামী বিজলানি (Neha Swami Vijlani) ও দিয়েছেন আগুনের ইমোজি।

আরও পড়ুন -  Mother: পা ধুয়ে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, মায়ের শতবর্ষে

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img