31 C
Kolkata
Sunday, May 19, 2024

Anti-Social Activities: স্কুল চত্বরে প্রতিনিয়ত চলছে অসামাজিক কাজ

Must Read

নিজস্ব সংবাদদাতা, উত্তর দিনাজপুরঃ   স্কুল চত্বরে পৌরসভার পার্ক হওয়ায় সেখানে প্রতিনিয়ত চলছে অসামাজিক কাজ আর এতেই চরম বিপাকে পড়ে পার্কের দরজা বন্ধ করে দিল স্কুল কর্তৃপক্ষ। পরক্ষণেই আবার এলাকার কিছু মানুষ স্কুলে এসে আবারো সেই পার্কের দরজা খুলে দেওয়ার দাবি জানান স্কুল কর্তৃপক্ষ কে। আজ তেমনি চিত্র দেখা গেল উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ এর রশিদপুর প্রাথমিক বিদ্যালয় এ। উল্লেখ্য দুমাস আগে কালিয়াগঞ্জ পৌরসভার উদ্যোগে রশিদপুর প্রাথমিক স্কুলের মাঠে শিশুদের মনোরঞ্জনের জন্য গড়ে তোলা হয় একটি শিশু উদ্যান।

আরও পড়ুন -  উট উদ্ধার করল মানিকচক থানার পুলিশ

পৌরসভার চেয়ারম্যান রাম নিবাস সাহা এই পার্ক টি উদ্বোধন করেন। কিছুদিন যেতে না যেতে দেখা যায় স্কুলের মাঠের মধ্যে নাকি রাতের বেলায় কিছু অসামাজিক মানুষের ঠেক বসে। ফলে স্কুল কর্তৃপক্ষের নজরে আসায় সঙ্গে সঙ্গে পার্ক টি বন্ধ করে দেওয়া হয়।এর পর কিছুদিন যেতে না যেতে আজ এলাকার কিছু মানুষ একত্রে হয়ে স্থানীয় কাউন্সিলর জয়া বর্মন দেব শর্মা কে সাথে নিয়ে স্কুলে গিয়ে প্রধান শিক্ষিকা কে প্রশ্ন করেন কেন আপনি পার্কের দরজা বন্ধ করে দিলেন। এই নিয়ে কিছুক্ষণ দুই তরফেই বাকবিতন্ডা হওয়ার পর স্কুল কর্তৃপক্ষের পক্ষ থেকে জানানো হয় উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে বিষয়টি জানানো হবে তারা যেটা বলবে সেভাবেই কাজ হবে আগামী দিনে পার্কের দরজা খোলা হবে কি হবে না।

আরও পড়ুন -  জীবনধারা কি?

স্থানীয় কাউন্সিলর জয়া বর্মন দেবসর্মা জানান, তিনি এলাকার কাউন্সিলর হলেও এব্যাপারে স্কুল কর্তৃপক্ষ তাকে একবারও জানাননি কেন স্কুলের গেট বন্ধ করা হয়েছে। তিনি এ বলেন পার্কের ভিতরে যদি কোন অসামাজিক কাজ হয়ে থাকে তাহলে তাকে কেউ অভিযোগ জানতেন কিন্তু সেটাও তাকে কেউ জানায়নি। ফলে পৌরসভার শিশু পার্ক কে নিয়ে এখন বিস্তর জলঘোলা হচ্ছে রশিদপুর প্রাথমিক বিদ্যালয় এ।

আরও পড়ুন -  কৃষি ও কৃষক কল্যাণ মন্ত্রক "এক জেলা এক নির্দিষ্ট পণ্য"এর জন্য পণ্য চূড়ান্ত করেছে

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img