32 C
Kolkata
Thursday, May 16, 2024

Haircut: স্টাইলিশ ৩ হেয়ার কাট, টিনএজারদের জন্য

Must Read

 কিশোরীরা একটু বেশিও ফ্যাশন সচেতন। টিনএজ সময়টা খুবই সুন্দর সময়। এখনকার কিশোরীরা সুন্দর ও পরিপাটি হয়ে থাকতে পছন্দ করে। তারা বেশ সচেতন থাকে রুপচর্চায় এবং ফ্যাশনের ক্ষেত্রে।

বব কাটঃ  গরমের জন্য পারফেক্ট হেয়ার কাট হল এটি। টিনএজারদের খুব সহজেই মানিয়ে যায় এই হেয়ার কাট। গোলগাল মুখের মেয়েদের জন্য এই বব কাট একদম পারফেক্ট লুক নিয়ে আসবে। হেয়ার কাটে সাধারণত সামনের দিকের চুলগুলো প্রায় কাঁধ পর্যন্ত লম্বা থাকে এবং পেছনের চুলগুলো বেশ খানিকটা ছোট থাকে। এতে করে দেখতে খুব স্টাইলিশ লাগে।

আরও পড়ুন -  বিশ্বের অন্যতম পুরনো সংবাদপত্রের প্রিন্ট সংস্করণ বন্ধ হচ্ছে

ব্যাঙ্গস কাটঃ বর্তমানে টিনএজাররা একটু বেশিই ফ্যাশন সচেতন। নিজের চুলকে আরও স্টাইলিস করে তোলার জন্য করতে পারেন ব্যাঙ্গস কাট। যাদের চুল সিল্কি সামনে ব্যাঙ্গস কাট পেছনে লং লেয়ার কাট দিলে বেশ ভালো লাগবে। পাতলা চুলের জন্য ব্যাঙ্গস করে ভলিউম লেয়ার কাট করতে পারেন।

আরও পড়ুন -  Sri Lanka: ভয়াবহ আর্থিক সংকট শ্রীলঙ্কায়! প্রেসিডেন্ট কে পদত্যাগ করতে হবে

ইমো কাটঃ  বেশ জনপ্রীয় ছিল এই হেয়ার কাট। কিশরীদের জন্য খুবই সুন্দর এই হেয়ার কাট। যাদের মুখের গড়ন ছোট ও পাতলা তারা এই কাট করতে পারেন। স্ট্রেইট ও ছোট চুলে এই কাট বেশি মানানসই।

আরও পড়ুন -  ইন্দো-থাই সমন্বিত প্রহরা (করপ্যাট)

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img