30 C
Kolkata
Saturday, May 4, 2024

Boat Sank: টাঙ্গাইলে নৌকাডুবি, শতাধিক যাত্রী সহ

Must Read

 টাঙ্গাইলের বাসাইলে ঝিনাই নদীতে শতাধিক যাত্রী নিয়ে ইঞ্জিনচালিত নৌকা ডুবে গেছে। রবিবার দুপুর ১২টার দিকে উপজেলার নথখোলা ব্রিজের নিচে এ দুর্ঘটনা ঘটে।

 ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানজটের শঙ্কায় নৌপথে গাজীপুর থেকে পোশাককর্মীসহ যাত্রী নিয়ে সিরাজগঞ্জের উদ্দেশ্যে রওনা হয় চারটি ইঞ্জিনচালিত নৌকা। তিনটি নৌকা জেলার বাসাইল উপজেলার ঝিনাই নদীর নথখোলা ব্রিজ অতিক্রম করে।

আরও পড়ুন -  জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয় অন্তর্ভুক্তি, বৈচিত্র্য এবং শ্রেষ্ঠত্বের মিশ্রণকেই তুলে ধরে : রাষ্ট্রপতি কোবিন্দ

এই সময় পেছনে থাকা অপর নৌকাটি পরিত্যক্ত পিলারের ওপর দিয়ে যাওয়ায় সময় নৌকার তলা ফেটে যায়। এতে নৌকাটিতে জল উঠতে শুরু করে। পরে যাত্রীরা দ্রুত সাঁতরে পাড়ে ওঠার চেষ্টা করেন। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা এগিয়ে এসে শিশুসহ শতাধিক ব্যক্তিকে উদ্ধার করেন।

আরও পড়ুন -  দলীয় কর্মসূচি নিয়ে আসানসোলে আসেন বিজেপির মহিলা মোর্চার নেত্বৃ অগ্নিমিত্রা পল

বাসাইল ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ার ফাইটার রিপন মিয়া বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে যান। উদ্ধার কাজ তৎপরতা চালানো হয়। এই সময় হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

আরও পড়ুন -  কাজী যা বলেছেন, রাজ ও পরীর ডিভোর্স নিয়ে

তিনি আরও বলেন, নৌকাটিতে শতাধিক যাত্রী ছিলেন। তাদের মধ্যে অনেকেই পোশাককর্মী ছিলেন। আরও কেউ নদীতে ডুবে নিখোঁজ রয়েছে কি না বিষয়টি জানা নেই। কেউ নিখোঁজের দাবিও করেননি।

 ছবিঃ সংগৃহীত

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img