34 C
Kolkata
Friday, May 17, 2024

Srabanti-Roshan: তৃতীয় স্বামী রোশন বলেছেন, বিয়ের পরই পরকীয়ায় জড়িয়ে পড়ে শ্রাবন্তী!

চর্চিত অভিনেত্রী হয়ে উঠেছেন শ্রাবন্তী চ্যাটার্জী

Must Read

 শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। তাঁর তৃতীয় বিয়েও ভাঙার পথে। আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা চলছে। তাঁর স্বামী রোশন (Roshan Singh) তাঁকে ভার্চুয়াল আক্রমণ করে থাকেন। কিন্তু এবার রোশন মিডিয়ায় প্রশ্ন তুললেন। তিনি জিজ্ঞাসা করেছেন, প্রত্যেক বার বিবাহের পর কেন বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়ান শ্রাবন্তী!

ইন্সটাগ্রাম স্টোরিতে শ্রাবন্তীর উদ্দেশ্যে রোশন এই প্রশ্ন করলেও সেই প্রশ্নের কোথাও ছিল না শ্রাবন্তীর নাম। রোশন বলেছেন, তিনি কাউকে উদ্দেশ্য করে এই স্টোরি পোস্ট করেননি। কিন্তু অনেকেই অনেক কিছু ভাবতে পারেন। তবে অনেক সময় প্রায় প্রত্যেক মানুষের মনে বিভিন্ন ধরনের প্রশ্ন জাগে। এটি সেই রকম একটি প্রশ্ন।  রোশন কিছুই স্বীকার না করলেও এই মুহূর্তে কলকাতার ব্যবসায়ী অভিরূপ নাগচৌধুরী (Abhirup Nagchowdhury) র সঙ্গে তাঁকে সর্বত্র দেখা যাচ্ছে।

আরও পড়ুন -  প্রার্থী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরীর সমর্থনে মহা মিছিল

রোশনের ইন্সটাগ্রাম স্টোরিতে ইংরাজি শব্দ ‘হার’ ব্যবহারের কারণে শ্রাবন্তীকে নিয়ে গুঞ্জন আরও গাঢ় হয়েছে। রোশন বলেছেন, তিনি একজন পুরুষ। তাই সাধারণ ভাবে একজন মহিলার কাছে তিনি এই প্রশ্ন রেখেছেন।

2020 সাল থেকে আলাদা থাকতে শুরু করেছিলেন রোশন ও শ্রাবন্তী। এমনকি ইন্সটাগ্রামে একে অপরকে আনফলো করেন তাঁরা।

আরও পড়ুন -  Disease: সঙ্গমের ইচ্ছা কমে যাচ্ছে, এই রোগ নেই তো ?

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img