31 C
Kolkata
Sunday, May 19, 2024

অভিনেত্রী সামান্থা, পুষ্পা সিনেমার আইটেম গান নিয়ে কি জানালেন?

পুষ্পা: দ্য রাইজ

Must Read

 অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। গত বছরের ১৭ ডিসেম্বর মুক্তি পাওয়া দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন অভিনীত সিনেমা পুষ্পা: দ্য রাইজ। এ সিনেমায় প্রথমবারের মতো একটি আইটেম গানে নেচেছেন তিনি। সিনেমাটি মোট পাঁচটি ভাষায় মুক্তি পায়। মুক্তির পরপরই বক্স অফিসে ঝড় তোলে সিনেমাটি। সম্প্রতি পুষ্পা: দ্য রাইজ সিনেমার আইটেম গান নিয়ে কথা বলেন অভিনেত্রী।

আরও পড়ুন -  বিজয় দশমী উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা প্রধানমন্ত্রীর

সামান্থা রুথ প্রভু বলেন, ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার আইটেম গান ‘ও আন্তাভা’ গানের জন্য যে ধরনের সাড়া পেয়েছি তাতে অভিভূত। মানুষ আমাকে এতো ভালোবাসা দেবে এই আইটেম গানের জন্য তা কখন চিন্তা করিনি।

আরও পড়ুন -  বেহাল রাস্তা সারাইয়ের দাবি জানিয়ে বিক্ষোভ প্রদর্শন গ্রামবাসীদের

‘রঙ্গস্থলাম’র সিনেমার অভিনেত্রী আরও বলেন, ‘শুধু তেলেগু দর্শকরা নয়, সারাদেশের মানুষ আমার করা অন্যান্য সিনেমা ভুলে গেছে এই আইটেম গানে। আমাকে ‘ও আন্তাভা’ গানের জন্য মানুষ চিনতে পারছেন। আমি আশা করিনি ‘ও আন্তাভা’ এত হিট প্যান ইন্ডিয়ান হবে।’

আরও পড়ুন -  Kareena Kapoor Khan: জবাব দিলেন করিনার ঘনিষ্ঠ বন্ধু, ‘বুড্ডি’ বলার জন্য

সামান্থা রুথ প্রভুর প্রথম আইটেম গান ‘ও আন্তাভা’ একাধিক রেকর্ড ভেঙেছে, অনেকগুলো রেকর্ড তৈরিও করেছে। দেবী শ্রী প্রসাদের সঙ্গীত রচনায় তার উপস্থিতি আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দান্না অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার অন্যতম আকর্ষণ হয়ে উঠেছিল।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img