34 C
Kolkata
Tuesday, May 21, 2024

আদালতের রায় একটা তামাশা, হাস্যকর,ওটা আগে থেকেই লেখা ছিল, প্রতিক্রিয়া বিজেপি নেতা শমীক ভট্টাচার্যের

Must Read

আদালতের রায় একটা তামাশা, হাস্যকর, ওটা আগে থেকেই লেখা ছিল, প্রতিক্রিয়া বিজেপি নেতা শমীক ভট্টাচার্যের। 

নিজস্ব সংবাদদাতা, নদিয়াঃ    নির্বাচন নিয়ে হাইকোর্টের রায় দুর্ভাগ্যজনক, হতাশা ব্যঞ্জক, তামাশা, হাস্যকর। আদালতের রায় আগে থেকেই লেখা ছিল। নদীয়ার কল্যাণীতে নির্বাচনী প্রচারে এসে হাইকোর্টের রায় নিয়ে ক্ষোভ উগরে দিলেন বিজেপি নেতা শমীক ভট্টাচার্য। হাতেগোনা আর কয়েকদিন রয়েছে রাজ্যের পৌরসভা নির্বাচন। প্রতিটি রাজনৈতিক দল সর্বশক্তি দিয়ে প্রচারে নেমে পড়েছে। নদিয়া কল্যাণী পৌরসভার বিজেপি প্রার্থীদের মনোবল চাঙ্গা করতে বুধবার একটি পথ সভায় যোগদান করেন বিজেপি নেতা তথা মুখপাত্র শমীক ভট্টাচার্য। সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে হাইকোর্টের রায় প্রসঙ্গে বলেন, হাইকোর্টের জেরায় এসেছে এটা অত্যন্ত দুঃখজনক। আগেও চারটি পৌরসভার নির্বাচনকে কেন্দ্র করে মহামান্য উচ্চ আদালত নির্দেশ দিয়েছিলেন নির্বাচন কমিশন বলবেন তারা কেন্দ্রীয় বাহিনী দিয়ে ভোট করবে নাকি রাজ্য পুলিশ দিয়ে।

আরও পড়ুন -  Ticket: টিকিট দেওয়া হয়নি, তাই বিজেপির বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে তৃণমূলে যোগদান

কমিশন বলেছিল রাজ্য পুলিশ দিয়ে তারা সুষ্ঠুভাবে ভোট করবে। কিন্তু ভোটের দিন ভুয়া ভোটার দৌড়াদৌড়ি করছে। নির্বাচন কমিশনের ভূঞাপুরে কিছু মানুষ বুথের মধ্যে ঢুকে ভোট লুট করছে। কিন্তু সেই নির্বাচন দেখার পরেও মহামান্য আদালতের যদি এরকম হাস্যকর জাজমেন্ট হয় তাহলে আবারো একবার সেই তামাশা পশ্চিমবঙ্গবাসী কে উপহার দেওয়া। এর পাশাপাশি তিনি আরো বলেন, গণতন্ত্রকে বাঁচিয়ে রাখা সাধারণ মানুষকে নিরাপত্তা দেওয়া দায়িত্ব আদালতের রয়েছে। তা সত্ত্বেও আদালতের রায় আজকে দিল তা মনে হল আগে থেকে লেখা ছিল শুধুমাত্র একটা দিন সময় নষ্ট করে আদালত এই নির্দেশ প্রকাশ করলেন।

আরও পড়ুন -  Video Album: জনপ্রিয়তায় ভিডিও এলব্যাম, 'আমি তোর'

Latest News

Bold Web Series: যদি দেখেন গায়ে কাঁটা ফুটবে, Ullu-র বোল্ড এই ওয়েব সিরিজটি

Bold Web Series: যদি দেখেন গায়ে কাঁটা ফুটবে, Ullu-র বোল্ড এই ওয়েব সিরিজটি।  Bold Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img