30 C
Kolkata
Thursday, May 16, 2024

ভ্যালেন্টাইন্স ডে উদযাপন শোভন – বৈশাখীর, আলতো চুম্বন !

Must Read

 প্রেমের এমন বিশেষ দিনে নতুন করে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের প্রতি নিজের ভালোবাসা নিবেদন করে দেখালেন শোভন চট্টোপাধ্যায়। তাঁদের বিশেষ প্রেমনিবেদনের ওই মুহূর্ত বর্তমানে সোশ্যাল মিডিয়াতে সুপারহিট। আসলে বৈশাখী শোভনের জুটি এমনিতেই চর্চায় থাকে। কখনও এই কাপেল একে অপরের জন্য গান গেয়ে বা কখনও মিষ্টি কবিতা শুনিয়ে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়।

শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায় এই প্রথম নিজেদের প্রেমদিবস পালন করলেন একে অপরের সঙ্গে। নিজেদের ভালোবাসার কিছু অমূল্য মুহূর্তের ছবি নিজের ফেসবুকে আপলোড করেছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। ওই ছবিতে দেখা গিয়েছে শোভনবাবু জীবনসঙ্গী বৈশাখীদেবীর হাতে রোমান্টিকভাবে ভালবাসার আলতো চুম্বন দিচ্ছেন। আর তাতেই গাল লাল হয়ে ব্লাশ করছেন বৈশাখীদেবী।

আরও পড়ুন -  Valentine's Day: বিশ্ব ভালোবাসা দিবস, ফাল্গুনের আগমন

ছবি আপলোড করে শোভনবাবুকে ভ্যালেনটাইন্স ডের শুভেচ্ছা জানিয়ে বৈশাখী বন্দোপাধ্যায় ক্যাপশন দিয়ে লিখেছেন, “আমাকে একটাই কারণে ভালোবেস, আর সেই কারণ যাতে হয় ভালোবাসা।” পোস্টে একাধিক ঘনিষ্ঠ ছবি রয়েছে তাঁদের। সেইসব ছবি যেন এই জুটির গভীর বন্ধুত্বের প্রমাণপত্র। এইসব ছবি পোস্ট করে বৈশাখীদেবী ভালোবাসার দিনে ভালোবাসা ছড়িয়ে দেওয়ার বার্তা দিয়েছেন।

আরও পড়ুন -  লক্ষ্মীবিলাস ব্যাঙ্ক ও ডিবিএস ব্যাঙ্ক ইন্ডিয়া লিমিটেডের সংযুক্তিকরণের প্রস্তাবে কেন্দ্রীয় মন্ত্রিসভার অনুমোদন

প্রসঙ্গত উল্লেখ্য, গতবছর দুর্গাপূজার সময় চর্চার কেন্দ্রবিন্দুতে আসেন শোভন বৈশাখী। দুর্গা দশমীর শুভক্ষণে মা দুর্গাকে সাক্ষী রেখে বৈশাখির সিঁথিতে সিঁদুর তুলে দেন শোভন চট্টোপাধ্যায়। আর তারপর তো কখনও এই জুটিকে দেখা গিয়েছে ভিক্টোরিয়াতে সময় কাটাতে, তো কখনও দেখা গিয়েছে গঙ্গাপারে প্রিন্সেপ ঘাটে হাত ধরে পথ চলতে। এছাড়া ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে তাঁদের কয়েকটি ডান্স মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল।

আরও পড়ুন -  স্পিকারের কাছে সময় চাইলেন মুকুল, প্রতিবাদে আদালতে মামলা করছেন শুভেন্দু

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img