34 C
Kolkata
Tuesday, May 21, 2024

Football Star Neymar: অ্যাকাউন্ট হ্যাক করে টাকা চুরি নেইমারের, ১ জন গ্রেপ্তার !

Must Read

ব্রাজিলিয়ান ফুটবল তারকা নেইমারের ব্যাংক একাউন্ট হ্যাক করে ৪০ হাজারের বেশি ডলার চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ২০ বছর বয়সী এক যুবককে গ্রেপ্তার করেছে ব্রাজিল পুলিশ।

যে যুবককে পুলিশ গ্রেপ্তার করেছে তার কাছে নেইমার ও নেইমারের বাবার ব্যাংক একাউন্টের তথ্য রয়েছে। ব্রাজিল পুলিশের দেয়া বিবৃতিতে প্রথমে নেইমারের নাম উল্লেখ করা হয়নি। তবে এ ঘটনার তদন্তকারী অফিসার ফ্যাবিও পিনহেইরো এক টিভি অনুষ্ঠানে ঘটনাটিতে পুলিশি তৎপরতা উল্লেখ করতে গিয়ে নেইমারের নাম উল্লেখ করেছেন।

আরও পড়ুন -  Brazil Lost: পরাজিত হল হলুদ জার্সিধারীরা, মাটিতে নামালো ক্যামেরুন

ফ্যাবিও পিনহেইরো জানান, গ্রেপ্তার হওয়া যুবক তার এক সহকর্মীর কাছ থেকে পাসওয়ার্ড পায়। তারপর ওই ব্যাংকে যে সব ধনী ব্যক্তির অ্যাকাউন্ট রয়েছে, সেগুলি হ্যাক করে প্রায়ই অল্প পরিমাণ টাকা সরিয়ে নিত।

আরও পড়ুন -  লক্ষ্মীবিলাস ব্যাঙ্ক ও ডিবিএস ব্যাঙ্ক ইন্ডিয়া লিমিটেডের সংযুক্তিকরণের প্রস্তাবে কেন্দ্রীয় মন্ত্রিসভার অনুমোদন

ফ্যাবিও আরও জানান, কয়েক দফায় চুরি করে ওই যুবক প্রায় দুই লক্ষ ব্রাজিলীয় টাকা হাতিয়ে নিয়েছে। যদিও এর আগে বিষয়টি খেয়াল কারোও নজরে আসেনি। তবে নেইমার ‌ও তার বাবা টাকা চুরির পর ব্যাংক কর্তৃপক্ষকে অভিযোগ দিলে তার ভিত্তিতে তদন্ত শুরু হয়। আর তাতেই বেরিয়ে আসে এই যুবকের কীর্তি।

আরও পড়ুন -  ঘনিষ্ঠ হতে গিয়েই চরম অঘটন, ঘনিষ্ঠ দৃশ্যের এই সিরিজ দরজা খুলে দেখা যাবে না

Latest News

Gold Price Today: মুখে হাসি ফুটেছে ক্রেতাদের সোনার দাম শুনে, তা হলে আজকে কলকাতায় দাম কি?

Gold Price Today: মুখে হাসি ফুটেছে ক্রেতাদের সোনার দাম শুনে, তা হলে আজকে কলকাতায় দাম কি? জৈষ্ঠ্য মাসে বিয়ের জন্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img