29 C
Kolkata
Wednesday, May 15, 2024

Relationship: কোন পেশার মানুষরা বেশি পরকীয়ায় আকৃষ্ট হন, এক সমীক্ষায় জানা গিয়েছে

Must Read

 এমন সম্পর্কে জড়াতে দেখা যায় একাধিক মানুষকে। বিয়ের পর বহু মানুষ এই ধরনের সম্পর্কে জড়িয়ে পড়ে। এই নিয়ে বিতর্কের শেষ নেই। বেশিরভাগ ক্ষেত্রে একই কর্মক্ষেত্রে একসাথে অনেকক্ষণ কাজ করতে করতে সম্পর্কে জড়ান অনেকে। এক জনপ্রিয় ডেটিং সাইটের তরফ থেকে করা এক সমীক্ষার মাধ্যমে জানানো হয়েছে কোন পেশার মানুষ সবথেকে বেশি পরকীয়া সম্পর্কে জড়ান! সমীক্ষার পর জানা গিয়েছে মোট ১২’টি পেশার মানুষ প্রায়ই জড়িয়ে পড়েন পরকীয়ায়।

আরও পড়ুন -  Rohit Sharma: ক্ষিপ্ত সুনীল গাভাস্কর, গলি ক্রিকেট খেলছেন! রোহিতের IPL-এ পারফরমেন্স দেখে

পরকীয়া সম্পর্কের কথা উঠলেই কপালে ভাঁজ পড়ে বেশিরভাগ মানুষের। চলুন জেনে নেওয়া যাক কোন পেশার মানুষ বেশি পরকীয়ায় জড়ান। সমীক্ষা অনুযায়ী চিকিৎসক ও নার্সরা বেশি পরকীয়ায় জড়ান। তাদের দিনের অনেকটা সময়ই কিংবা তার বেশি সময় একসাথে কাটাতে হয়। অনেক সময় তাদের এমন মানসিক চাপের মধ্যে দিয়ে যেতে হয় যার ফলেও সম্পর্কে জড়ান তারা। সুতরাং বলাই বাহুল্য, এই পেশার মানুষরা পরকীয়া সম্পর্কে জড়ানোর ক্ষেত্রে শীর্ষে রয়েছেন।

আরও পড়ুন -  ' মিঠাই ’ সিরিয়াল ছেড়েছিলেন, ফুটফুটে সন্তান অভিনেত্রী প্রিয়মের কোলে এলো

তালিকায় এর পরেই রয়েছে শিক্ষক বা প্রফেসররা। কারণ স্কুলে কিংবা কলেজে থাকাকালীন ছোট ছোট শিক্ষার্থীদের দেখে নতুন করে আবার প্রেমে পড়ার শখ জাগে তাদের মনে। তাই অনেক ক্ষেত্রে স্কুল বা কলেজের শিক্ষক কিংবা শিক্ষিকারা তাদের সহকর্মীর সাথে সম্পর্কে জড়ান। আবার অনেক সময় কলেজের প্রফেসরেরা সম্পর্কে জানান তাদের ছাত্র-ছাত্রীদের সাথেও। সমীক্ষা অনুযায়ী এর পরেই রয়েছেন অর্থনীতিবিদরা। জানা গেছে এই প্রেসার ৯ শতাংশ মানুষ আগ্রহী থাকেন পরকীয়া সম্পর্কের প্রতি।

আরও পড়ুন -  বিয়ে-পরকীয়া-বিচ্ছেদ নিয়ে টালমাটাল টলিউড, এই সময়ে বিয়ে ভাঙলেন আমির !

 আইটি প্রফেশনের মানুষজন, বিনোদন জগতের অভিনেতা-অভিনেত্রীরা, খেলোয়াড়রা, অনেকক্ষেত্রে উকিলরাও সম্পর্কে জড়ান। সবশেষে রয়েছেন রাজনীতিবিদেরা। তারাও কর্মক্ষেত্রে একসাথে কাজ করতে গিয়ে সম্পর্কে জড়ান তবে অন্যান্য প্রফেশনের তুলনায় এই প্রফেশনে পরকীয়া কমই দেখা যায়।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img