33 C
Kolkata
Saturday, May 4, 2024

Dani Alevz: মেসির সঙ্গে খেলতে চান আলভেস, বার্সার জার্সিতেই

Must Read

লিওনেল মেসি আর দানি আলেভজ, ন্যু ক্যাম্পে দুজন ছিলেন একজন যেন আরেকজনের ছায়া। বন্ধুত্বের সংজ্ঞায় মাঠ বা মাঠের বাইরে তারা ছিলেন হরিহর আত্মা। কালের পরিক্রমায় দুজনের পথ বেকে গেছে দুদিকে। তবে চিড় ধরেনি তাদের বন্ধুত্বে।

দলবদলের যাতাকলে পড়ে বার্সা ছেড়ে ফ্রান্সের রাজধানী প্যারিসে নিজের নতুন ঠিকানা গড়েছেন মেসি। আর ওদিকে ২০১৬ তে বার্সা ছেড়ে আরও তিন ক্লাব ঘুরে ভালোবাসার টানে আলভেস আবারও ফিরেছেন বার্সায়। ভালোবাসার ক্লাবে ঠিকই ফিরেছেন, তবে ফিরেই যেন টের পেয়ছেন কিছু একটা নেই ন্যু ক্যাম্পে।

আরও পড়ুন -  Messi-Roccuzzo: মাঠের বাইরেও গোল দিচ্ছেন লিওনেল মেসি, রোকুজ্জো মেসির কোলে

প্রিয় বন্ধুর শূণ্যতা আলভেসকে ঠিকই মনে করিয়ে দেয় ব্লউগ্রানা জার্সিতে একসময় কাটানো দুর্দান্ত মুহুর্তগুলোকে। তবে নতুন করেই যেন আশায় বুক বাঁধলেন আলভেস। কাতারের আল্কাস স্পোর্টসকে দেয়া এক সাক্ষাৎকারে আলভেজ জানিয়েছেন আবারও মেসির সাথে বার্সার হয়ে একসাথে মাঠে নামার ইচ্ছার কথা।

আলভেস বলেছেন, আমি মেসির বার্সেলোনা ছেড়ে যাওয়ার বিপক্ষে ছিলাম। সে বার্সেলোনার জীবন্ত কিংবদন্তি। দুর্ভাগ্যবশত, আমাদের চাওয়া অনুযায়ী বিষয়গুলো ঘটেনি। কিন্তু আমি আশা করি, শীঘ্রই সব কিছু ঠিক হয়ে যাবে এবং আবারও আমরা একসঙ্গে খেলব বার্সার হয়ে।

আরও পড়ুন -  ভয়াবহ অগ্নিকাণ্ডের জেরে সর্বশান্ত পরিবার, শিক্ষক মোয়াজ্জেম হোসেন পাশে দাঁড়ালেন

মেসিকে বাধ্য হয়েই ক্লাব ছাড়তে হয়েছে জানিয়ে আলভেজ বলেন, মেসিকে বার্সেলোনা ছেড়ে চলে যেতে হয়েছে, এটা ক্লাবের জন্য কঠিন একটা ধাক্কা ছিল। ক্লাব আর্থিক অন্যান্য অনেক সমস্যায় জর্জরিত ছিল। ক্লাবের পক্ষে ঐ মুহুর্তে মেসিকে ধরে রাখাটা প্রায় অসম্ভব ছিল।

এদিকে ২০১৬ সালে ক্লাবের ইচ্ছায় বার্সা ছেড়ে জুভেন্টাসে পাড়ি জমানো এই ব্রাজিলিয়ান রাইটব্যাক মাঝে পিএসজি আর সাও পাওলো হয়ে আবারও ফিরেছেন বার্সায়। তবে মাঝ সিজনে দলে আশায় এখনও বার্সার হয়ে অফিসিয়াল ম্যাচে মাঠে নামা হয়নি তার। বোকা জুনিয়র্সের বিপক্ষে একটা প্রীতি ম্যাচে অবশ্য নেমেছিলেন। প্রতিযোগিতামূলক ম্যাচে মাঠে নামার কথা ছিলো এই জানুয়ারি থেকে। তবে এর ভিতরেই করোনা আক্রান্ত হয়ে বর্তমানে আছেন আইসোলেশনে। মাঠে কবে নামতে পারবেন সেটি নির্ভরে করছে করোনা থেকে কত দ্রুত নিস্তার লাভ করেন তিনি তার উপর।

আরও পড়ুন -  মহাসপ্তমীর পূর্ণ লগ্নে পাঁচ শতাধিক অসহায় পরিবারের হাতে তুলে দেওয়া হলো নতুন বস্ত্র

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img