27 C
Kolkata
Monday, May 13, 2024

Ira Khan: বাবার তৃতীয় বিয়ের গুঞ্জনের মাঝেই ভাইরাল ইরার ছবি, প্রেমিকের গালে মিষ্টি চুম্বন

Must Read

ক্রিসমাস আসতেই প্রেমের জোয়ার ভাসে তরুণ তরুণীরা। ব্যতিক্রম নয় বলিউড। নতুন নতুন প্রেমে পড়েছেন আমির খানের আদুরে কন‍্যা ইরা খান । নিজের ফিটনেস কোচ নূপুর শিখরের সঙ্গেই প্রেমের সম্পর্কে আবদ্ধ রয়েছেন তিনি। প্রথম থেকেই নিজের সম্পর্কে কোনো রাখঢাক না করেই সম্পর্কটা সবার সামনে নিয়ে এসেছেন ইরা। ক্রিস্টমাসেও এবারে নিজের প্রেমিকের সঙ্গেই সময় কাটালেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Ira Khan (@khan.ira)

ক্রিস্টমাসের দিন সোশ‍্যাল মিডিয়ায় একটি মিষ্টি ছবি শেয়ার করেছেন আমির কন্যা ইরা। নূপুরের গালে আদরের চুম্বন এঁকে দিয়ে এই স্টারকিড সকল নেটিজেনদের ক্রিসমাসের শুভেচ্ছা জানিয়েছেন। এমনকি নিজের মেয়ে ও হবু জামাইয়ের সঙ্গে ক্রিসমাস পার্টিতে যোগ দিয়েছিলেন আমির খান স্বয়ং। প্রেমিকের পাশাপাশি এদিন নিজের বাবার সঙ্গেও ছবি শেয়ার করেছিলেন ইরা।

আরও পড়ুন -  Mahiya Mahi: মাহিয়া মাহি, প্রথমবার মা হতে চলেছেন

উল্লেখ্য,বেশ কিছুদিন আগেই দীর্ঘদিনের প্রেমিক মিশাল কৃপলানির সঙ্গে ব্রেক আপ হয়ে গিয়েছিল ইরার। আর ইরার এই ব্রেক আপ নিয়ে তুমুল চর্চা হয়েছিল সোশ‍্যাল মিডিয়ার পাতাতে । এরপর কোভিড ভাইরাস আর লকডাউনের জেরে একে অপরের কাছাকাছি আসেন নূপুর আর ইরা। এমনকি এও শুনতে পাওয়া যায়, বাবা আমিরের মহাবলেশ্বরের ফার্ম হাউসে নূপুরের সঙ্গে একান্তে ছুটিও কাটিয়ে এসেছেন ইরা। মেয়ের এই প্রেমের সম্পর্কের বিষয়ে আগের থেকেই জানেন ইরার মা রীনা দত্তও।

আরও পড়ুন -  Iman chakraborty: ইমন - নীলাঞ্জনের সংসারে নতুন অতিথি, মা হলেন গায়িকা আবার

মিশাল কৃপালনির সঙ্গে দু বছর সম্পর্কে ছিলেন ইরা। একসঙ্গে প্রায়ই ছবি শেয়ার করতে দেখা যেত প্রাক্তনকে। কিন্তু ইরা নিজের কেরিয়ারের দিকে মনোযোগ দিতেই দুজনের মধ‍্যে নানান কারণে মনোমালিন‍্য শুরু হয়, এমনটাই জানা গিয়েছে। বাধ‍্য হয়েই দুজনে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন ইরা। অপরদিকে আমিরের তৃতীয় বিয়ে নিয়ে শুরু হয় নানান গুঞ্জন। আর তা নিয়েও তুমুক চর্চা চলছে সোশ‍্যাল মিডিয়ার পাতায়। আমির কিরণের হঠাৎ করে বিচ্ছেদের উৎস হিসেবে তাঁদের মাঝে তৃতীয় ব‍্যক্তি হিসাবে ‘দঙ্গল’ অভিনেত্রী ফতিমা সানা শেখের নাম উঠে এসেছিল।

 

View this post on Instagram

 

A post shared by Ira Khan (@khan.ira)

শোনা যায়, ফতিমাকে অডিশনে দেখে নিজেই তাঁকে ছবিতে এক চান্সে সুযোগ দেন আমির। তবে একথা পুরোপুরি অস্বীকার করেন আমির। তবে মুম্বইয়ের রাস্তায়, বিভিন্ন পার্টিতে একসঙ্গে দেখা মিলেছে আমির ফতিমার। এমনকি বলিপাড়ায় নতুন গুঞ্জন, আগামী ছবি ‘লাল সিং চাড্ডা’ সিনেমা মুক্তির পরেই তৃতীয় বিয়ের ঘোষনা করবেন আমির। কারণ তিনি এই মুহূর্তে চান না তাঁর ব‍্যক্তিগত জীবনের খবর এই ছবির উপর থেকে সমস্ত লাইমলাইট কেড়ে নিক। যদিও এই বিষয়টা নিয়ে কোনো মন্তব‍্যই করেননি আমির বা ফতিমা।

আরও পড়ুন -  বিমানের দরজা মাঝ আকাশেই উড়ে গেল, জরুরি অবতরণ

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img