31 C
Kolkata
Friday, May 17, 2024

‘Pushpa’: ‘পুষ্পা’র আইটেম গানে নেচে মামলায় জড়ালেন সামান্থা

Must Read

আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা অভিনীত ‘পুষ্পা’ সিনেমার আইটেম গানে নেচে মামলায় জড়ালেন দক্ষিণী সুন্দরী সামান্থা রুথ প্রভু। সিনেমাটিতে ‘ও আন্তাভা’ শিরোনামের একটি গানে আল্লু অর্জুনের সঙ্গে নেচেছেন সামান্থা। আর এই আইটেম গানে নাচের কারণে তার বিরুদ্ধে মামলা দায়ের করেছে একটি পুরুষ সমিতি। এমন খবর প্রকাশ করেছে টাইমস অব ইন্ডিয়া।

আরও পড়ুন -  Ritabhari Chakraborty: ঋতাভরী-র তিন মিলিয়ন পূর্ণ হলো, আনন্দ শেয়ার করলেন

মামলার অভিযোগে বলা হয় যে, গানটির কথায় পুরুষের লম্পট হিসেবে উপস্থাপন করার জন্য এ মামলাটি করা হয়। অন্ধ্র প্রদেশের আদালতে এ গানের বিরুদ্ধে মামলাটি দায়ের করা হয়েছে এবং গানটির ওপর নিষেধাজ্ঞা আরোপ করার জন্য আবেদন করা হয়েছে। কিন্তু আদালত এখনও মামলাটি নিষ্পত্তি করেনি।

আরও পড়ুন -  Rahul Gandhi: সত্য আমার ঈশ্বর, অহিংসা তা পাওয়ার মাধ্যম, টুইটারে লিখেছেন রাহুল গান্ধী

বিতর্কিত এই গানটি কম্পোজ করেন দেবী শ্রী প্রসাদ এবং লেখেন বিবেকা ও চন্দ্রবোস। গানে কোরিওগ্রাফি করেছেন গনেশ আচার্য। গানটি ইউটিউবে প্রকাশের পর এখন পর্যন্ত ৪০ মিলিয়নের ওপরে মানুষ দেখেছে।

আরও পড়ুন -  নির্বাচনের ফল পাল্টানোর চেষ্টা, অভিযুক্ত ট্রাম্প

একাধিক ভাষায় গানটি মুক্তি পেয়েছে। আর এ সিনেমাটি মুক্তি পেয়েছে শুক্রবার (১৭ ডিসেম্বর)। কিন্তু মুক্তির আগেই বিতর্কের মুখে পড়ে সিনেমাটি।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img