37 C
Kolkata
Friday, May 17, 2024

আবার শিরোনামে দিশাযৌন পল্লীর নাম, গ্রাহকদের কাছ থেকে মারধর করে অতিরিক্ত টাকা আদায়

Must Read

টুঙ্কা সাহা, আসানসোলঃ   আসানসোলের কুলটি থানার নিয়ামতপুর ফাঁড়ির অন্তর্গত লোছিপুর দিশা যৌনপল্লী এলাকাই ভিনরাজ্য থেকে কয়েকজন যুবক এসেছিলেন এবং সেখানে ঐ যৌনপল্লির কিছু দোকান দার ও দালাল মিলে ঐ যুবকদের মারধর করে!

এবং অভিযোগ যে তাঁদের যৌনপল্লি এলাকায় ঐ যুবক দের কাছ থেকে খরচের বিলবাবদ অতিরিক্ত টাকা নেয়ার অভিযোগ যে ডিজিটেল লেনদেনের মধ্যদিয়ে!মোট প্রায় চারলক্ষ্য কুঁড়ি হাজার টাকা ডিজিটেল লেনদেনের মধ্যদিয়ে ঐ দোকানদার নিজের একাউন্ট এ ট্রেন্সফার করার অভিযোগ।

আরও পড়ুন -  ভারতে পরপর দু’দিন দৈনিক-ভিত্তিতে করোনায় নতুন করে আক্রান্তের সংখ্যা ৩০ হাজার

আর তার পরেই ঐ যুবকরা কুলটি থানার নিয়ামতপুর ফাঁড়ির পুলিশের দ্বারস্থ হন।

এই ঘটনার বিষয়ে অভিযোগ করেন!এবং নিয়ামতপুর ফাঁড়ির পুলিশ তদন্ত শুরু করেন!

এবং ঘটনায় জড়িত থাকার অভিযোগে 3জন অভিযুক্ত কে গ্রেফতার করে এবং আজ ঐ ধৃত 3জন কে আসানসোল আদালতে তোলা হয়!এই বিষয়ে যৌনকর্মীরা আতঙ্ক যে এই ভাবে গ্রাহকদের মারধর করে টাকা বেশি নিলে গ্রাহক আসা বন্ধ হয়েযাবে ফলে সমস্যা হবে যৌনকর্মীদের!তাই এই সব ধরনের মারধর টাকা বেশি নেয়ার মতো ঘটনা বন্ধ হোগ!কারণ এখানে ঝাড়খন্ড বিহার সহ ভিনরাজ্য থেকে গ্রাহক আসে!আর এমনি ঘটনা ঘটলে দিশার বদনাম হবে ফলে গ্রাহকদের আসা বন্ধ হলে অসুবিধার সম্মুখীন হবে যৌন কর্মীরা!

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img