39 C
Kolkata
Friday, May 3, 2024

Katrina-Vicky Wedding: প্রথম ছবি শেয়ার, ভিকি-ক্যাটরিনা স্বামী-স্ত্রী

Must Read

 সাত পাকে বাঁধা পড়লেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। এই হেভিওয়েট কাপলের রাজকীয় এই বিয়ের অনুষ্ঠানের সাক্ষী থাকল জুটির কাছের বন্ধু ও পরিবার-আত্মীয়রা। বৃহস্পতিবার যোধপুরের সোয়াই মাধোপুর জেলার সিক্স সেন্সেস বারওয়ারা ফোর্টে বসেছিল এই লাভ বার্ডসের রাজকীয় বিয়ের আসর। এদিন সকাল থেকেই নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা সিক্স সেন্সেস বারওয়ারা।

 যোধপুরের এই ঐতিহাসিক দূর্গে। এখানেই সকলের প্রিয় জুটি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল নিজেদের সামাজিক বিয়ে সারলেন। গত দু-দিন ধুমধাম করে দুজনের প্রি-ওয়েডিং অনুষ্ঠান সম্পন্ন হওয়ার পর আজ সাত পাকে বাঁধা পড়লেন র তারকা জুটি। ইতিমধ্যেই আনুষ্ঠানিকভাবে বিয়ের পর্ব মিটেছে খবর সূত্রের।

আরও পড়ুন -  Ayendri Roy: আঁটোসাঁটো শর্ট পোশাকে তাঁর ভক্তদের মাথা ঘুরিয়ে দিলেন আয়েন্দ্রি!

তবে ভক্তদের কথা ভেবে ভিকি আর ক্যাটরিনা কোনো গোপনীয়তা বজায় না রেখে নিজেদের বিয়ের প্রথম ছবি শেয়ার করলেন। ভিকি নিজেদের বিয়ের ছবি , তার অফিসিয়াল পেজে শেয়ার করে লিখেছেন, “আমাদের এই মুহুর্তে নিয়ে আসা সমস্ত কিছুর জন্য আমাদের হৃদয়ে শুধুমাত্র ভালবাসা এবং কৃতজ্ঞতা। আমরা একসাথে এই নতুন যাত্রা শুরু করার সাথে সাথে আপনার সমস্ত ভালবাসা এবং আশীর্বাদ চাই।” এই একই ছবি ক্যাটরিনাও শেয়ার করলেন। ব্যস এরপরেই অনুগামীরা শুভেচ্ছায় ভরিয়ে দিলেন। মিস্টার অ্যান্ড মিসেস কৌশলকে নতুন জীবনের জন্য শুভেচ্ছায় ভরে গিয়েছে।

আরও পড়ুন -  মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে 54 জন সক্রিয় কর্মী নিয়ে, ‘‌দ্য কাশ্মীর ফাইলস’‌ দেখতে যাচ্ছেন সাংসদ জগন্নাথ সরকার

উল্লেখ্য, বিয়ের সন্ধ্যা হতেই বারওয়ারা ফোর্টের শীষমহলে তৈরি রাজকীয় মণ্ডপে অগ্নি সাক্ষী রেখে সারাজীবনের জন্য একে অপরের হাত ধরে চলার প্রতিশ্রুতি নিলেন। ক্যাট নিজের স্পেশাল দিনে ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লাল লেহেঙ্গায় সেজেছেন। আর নতুন কনের ফাঁস ছবিতে আবছা দেখা যাচ্ছে তাঁর মুখ, আর তা দেখেই ধন্য ধন্য করছিল গোটা নেটবাসী।

বিয়ে নিয়ে যে পরিমাণ গোপনীয়তা বজায় রেখেছেন ক্যাটরিনা-ভিকি তাতে হতবাক ছিল সকলেই। কিন্তু এতো গোপনীয়তার মাঝেও ছবি শিকারিদের নজর এড়াতে পারলোনা নতুন বিবাহিত কাপল। দূর থেকে জুম করেই পাপারিজ্জরা বর-কনের বেসে লেন্সবন্দি হলেন ভিকি-ক্যাটরিনা। এদিন অভিনেত্রী সব্যসাচীর ডিজাইনার লেহেঙ্গার সাথে মাথায় ওড়না, মাংগ টিকা, হাতে ভর্তি কলিরেঁ আর গয়নায় সেজেছেন। অভিনেত্রীর বিয়ের সাজের ক্লোজ আপ শটস দেখবার প্রতীক্ষায় ছিল ফ্যানেরা।

আরও পড়ুন -  আইটেম ডান্সার হয়েই দিব্যি হিট অ্যান্ড হট রাখি, মেনে নিয়েছেন রাখি সাওয়ান্ত

Latest News

Dance Video: রূপসী যুবতীর অন্তর্বাস পরেই সাহসী নাচ, এখন ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

Dance Video: রূপসী যুবতীর অন্তর্বাস পরেই সাহসী নাচ, এখন ঝড়ের বেগে ভাইরাল ভিডিও। এই নতুন প্রজন্মের সামনে সোশ্যাল মিডিয়া হচ্ছে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img