33 C
Kolkata
Saturday, April 20, 2024

Roads: অবশেষে এলাকাবাসীদের দীর্ঘদিনের সেই স্বপ্ন পূরণ হল, পাকা রাস্তা পেয়ে

Must Read

সুমিত ঘোষ, মালদাঃ   স্বাধীনতার স্বাদ পেলেও পাকা রাস্তা পাননি গ্রামবাসীরা।

মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায় সমাধান শিবিরে অভিযোগ জানিয়ে অবশেষে এলাকাবাসীদের দীর্ঘদিনের সেই স্বপ্ন পূরণ হল। কালিয়াচক এক নম্বর ব্লকের আলিনগর ঈদগাহ থেকে নুরনগর পর্যন্ত প্রায় এক কিলোমিটার ঢালাই রাস্তার শুভ শিলান্যাস করা হল। বুধবার সকালে কোদাল দিয়ে মাটি কেটে,নারকেল ফাটিয়ে ফিতে এবং ফিতে কেটে এই রাস্তার শুভ শিলান্যাস করেন উত্তরবঙ্গ উন্নয়ন প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিন। এছাড়াও এদিন উপস্থিত ছিলেন কালিয়াচক এক পঞ্চায়েত সমিতির সভাপতি আতিউর রহমান,বিডিও সেলিম হাবিব আলী সরদার, মালদা জেলা পরিষদের সদস্য আরিফুর রহমান মিয়া, আলি নগর অঞ্চল সভাপতি মোঃ ওবায়দুল্লাহ সহ অন্যান্যরা। এই বিষয়ে কালিয়াচক এক পঞ্চায়েত সমিতির সভাপতি আতিউর রহমান জানান, এলাকাবাসীদের দীর্ঘদিনের দাবি ছিল এই রাস্তা। বেশ কয়েকটি গ্রামের যোগাযোগ বলা যেতে পারে এই রাস্তা। এলাকাবাসীদের সেই দীর্ঘদিনের স্বপ্ন আজ পূরণ হলো।

আরও পড়ুন -  Thousand Hands Of Kal: হাজার হাত কালী, ইতিহাস জানুন

অন্যদিকে এই বিষয়ে উত্তরবঙ্গ উন্নয়ন প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিন জানান, স্বাধীনতার পর থেকেই এই রাস্তার দাবি ছিল গ্রামবাসীদের। গ্রামবাসীদের দীর্ঘদিনের সেই দাবি আজ পূরণ হওয়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও ধন্যবাদ জানিয়েছেন তিনি।

আরও পড়ুন -  Kiev: ইউক্রেন জুড়ে বিমান হামলার সর্তকতা জারি, ইইউ শীর্ষ সম্মেলন শুরু কিয়েভে

Latest News

Monami Ghosh: ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী গরম থেকে রেহাই পেতে, দেখা মাত্র গলে জল নেটিভক্তরা

Monami Ghosh: ট্যাঙ্ক টপ-শর্টসে আইসক্রিম খেতে ব্যস্ত মনামী গরম থেকে রেহাই পেতে, দেখা মাত্র গলে জল নেটিভক্তরা।  মনামী ঘোষ (Monami...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img