35 C
Kolkata
Wednesday, May 15, 2024

Sanjay Dutt: সঞ্জয় দত্ত, সন্তানদের জন্মদিন পালন করলেন

Must Read

21 শে অক্টোবর জন্মদিনে সঞ্জয় ও মান‍্যতা শাহরান ও ইকরাকে ভার্চুয়ালি শুভেচ্ছা জানিয়েছেন। কেক কেটে দুই ভাইবোনের বার্থডে সেলিব্রেশন হয়েছে। সঞ্জয় ও মান‍্যতা সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sanjay Dutt (@duttsanjay)

ছবিগুলি শেয়ার করে মান‍্যতা সন্তানদের জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, স্বপ্ন দেখতে এবং তা সত্যি করতে। আনন্দে ডানা ছড়িয়ে শাহরান ও ইকরাকে বাঁচার পরামর্শ দিয়েছেন। তাঁর সন্তানরাই তাঁর জীবনের ভালোবাসা বলে জানিয়েছেন মান‍্যতা। সঞ্জয় বলেছেন, তাঁর সন্তানরা তাঁর কাছে যথেষ্ট দামী। সঞ্জয় নিজে সবসময়ই মিস করেন তাঁর বাবাকে। তাঁর কেরিয়ারের প্রথম ফিল্ম ‘রকি’ যা তৈরি হয়েছিল তাঁর বাবা সুনীল দত্ত (Sunil Dutt) এর প্রযোজনা ও পরিচালনায়।

 

View this post on Instagram

 

A post shared by Sanjay Dutt (@duttsanjay)

এই ফিল্ম দেখে যেতে পারেননি সঞ্জয়ের মা নার্গিস (Nargis)। ‘রকি’ মুক্তি পাওয়ার আগেই ক্যান্সারে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়। ‘রকি’ র প্রিমিয়ারে একটি খালি চেয়ার রাখা হয়েছিল নার্গিসের সম্মানে। কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে ‘রকি’ র শুটিং প্রসঙ্গে সঞ্জয় বলেন, সুনীলের পরিচালনায় ‘রকি’ তে কাজ করা অত্যন্ত কঠিন ছিল। সুনীল কোনো লাঞ্চ ব্রেক দিতেন না। তবে তাঁর সহকারী ফারুক (Farook) এসে সঞ্জয়কে বলতেন, তিনি চাইলে কিছু খেয়ে নিতে পারেন। সুনীল শট রেডি করে ফারুক ভাইকে বলতেন সঞ্জয়কে ডেকে দিতে। সেইসময় সঞ্জয় খাচ্ছেন শুনলে তিনি রেগে গিয়ে সঞ্জয়কে ডেকে পাঠাতেন এবং জানতে চাইতেন, কে তাঁকে খেতে যেতে বলেছে কারণ সুনীল কোনো লাঞ্চ ব্রেক দেননি। সুনীল সবসময়ই সঞ্জয়কে বলতেন, নিজেকে একজন তারকার ছেলে না ভাবতে। 2005 সালের 25 শে মে প্রয়াত হয়েছিলেন সুনীল দত্ত। প্রচন্ড গরমে রাজনৈতিক কাজে কোলাপুর গিয়েছিলেন তিনি। সেখান থেকেই ফিরে এসে অসুস্থ হয়ে পড়েন সুনীল। 2003 সালে ‘মুন্নাভাই এমবিবিএস’ ফিল্মে শেষবার ছেলের সঙ্গে অভিনয় করেছিলেন তিনি। সেই ফিল্মেও সঞ্জয়ের বাবার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Sanjay Dutt (@duttsanjay)

আরও পড়ুন -  দুর্গম প্রান্তরে ভারতীয় সেনাদের সঙ্গে সময় কাটালেন অক্ষয় কুমার, ইন্ডিয়ান আর্মির জন্য বরাবর আবেগতাড়িত হয়ে পড়েন

Latest News

সেই তাপপ্রবাহ কি আবার আসবে? বৃষ্টির পূর্বাভাস রয়েছে কয়েকটি জেলায় আজকে

সেই তাপপ্রবাহ কি আবার আসবে? বৃষ্টির পূর্বাভাস রয়েছে কয়েকটি জেলায় আজকে।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img