31 C
Kolkata
Tuesday, May 21, 2024

Protesting: প্রতিবাদ করায় আক্রান্ত হলেন এক বৃদ্ধ !

Must Read

মালদা, ১১ অক্টোবর ।  তিন বছরের এক শিশুকে গালাগালি করার প্রতিবাদ করায় আক্রান্ত হলেন এক বৃদ্ধ। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর থানার দৌলতনগর গ্রাম পঞ্চায়েতের ভৈরবপুর এলাকায় । এই ঘটনায় আক্রান্ত মৃতের পরিবার হামলাকারীদের বিরুদ্ধে হরিচন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন । ঘটনার পর থেকে পলাতক অভিযুক্তরা।

আরও পড়ুন -  বাইডেন প্রশাসনে যুক্ত হতে যাওয়া কয়েকজনের নাম প্রকাশিত

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  আক্রান্ত বৃদ্ধের নাম আব্দুল মতিন বয়স (৬০) । এদিন রাতে এক ৩ বছরের শিশুকে গালাগালি করছিল প্রতিবেশী হাসাম উদ্দিন ও তার স্ত্রী রেহেনা বিবি । সেই গালাগালি করার প্রতিবাদ করেছিলেন শিশুর এক প্রতিবেশী বৃদ্ধ আব্দুল মতিন । তখন আব্দুল মতিনের ওপর চড়াও হয় অভিযুক্ত ওই দম্পতি।  আব্দুল মতিনকে হাঁসুয়া, লাঠি দিয়ে মারধর করা হয় বলে অভিযোগ।  ওই বৃদ্ধের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে অভিযুক্ত দম্পতিরা এলাকা থেকে পালিয়ে যায়। এরপর তাঁকে তড়িঘড়ি তাকে রক্তাক্ত অবস্থায়  উদ্ধার করে মালদা মেডিকেল কলেজে ভর্তির ব্যবস্থা করেন পরিবারের লোকেরা।

আরও পড়ুন -  Needy Two Footballers: অভাবী দুই প্রতিভাবান ফুটবলার চাকরি পাচ্ছেন

আক্রান্তের পরিবার জানিয়েছে,  এবিষয়ে হরিশ্চন্দ্রপুর থানায় অভিযোগ জানানো হয়েছে। অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে।

Latest News

Bullet Train: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়!

বুলেট ট্রেন: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়! ভারতীয় রেলের উন্নতিতে নতুন অধ্যায়! দ্রুতগামী ট্রেনের মাধ্যমে যাত্রীদের সময় বাঁচাতে দীর্ঘদিন ধরে কাজ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img