34 C
Kolkata
Friday, May 17, 2024

Body Shaming: দাপুটে এই অভিনেত্রীকেও পড়তে হয়েছে বডিং শেমিংয়ে

Must Read

 মাত্র ১৭ বছর বয়স থেকেই গ্লামার ওয়ার্ল্ডে বিচরণ। শুরু থেকেই অভিনয় দক্ষতা ও শারীরিক সৌন্দর্যে আলোচনা-সমালোচনার তুঙ্গে ছিলেন এই অভিনেত্রী।

৩৮ বছর বয়সী দাপুটে এই অভিনেত্রীকেও পড়তে হয়েছে বডিং শেমিংয়ে। সম্প্রতি এমনই জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া নিজেই। বলেন, স্বাভাবিক নিয়মেই বয়সের সাথে সাথে শারীরিক গঠনের পরিবর্তন হতে থাকে। ত্রিশের পর এই পরিবর্তন প্রিয়াঙ্কার ক্ষেত্রে ছিল বেশ চোখে পড়ার মতো। আর তা নিয়েই লেগে পড়েন নিন্দুকেরা। তকমা দেন ‘বুড়ি’ বলে।

আরও পড়ুন -  ত্বকের লাবণ্য ভালো রাখতে কি করবেন ?

বুদ্ধিমত্তা দিয়েই সমালোচোকদের কড়া জবাব দেন এই তারকা। সাবলীল ভাবেই বলেন, শুরুতে সৌন্দর্য নিয়ে তারও কিছু আরোপিত ধারণা ছিল। ইন্ডাস্ট্রি যেভাবে সৌন্দর্যকে দেখতে শিখিয়েছে সেভাবেই দেখেছেন। তবে এখন বদলেছে দিন, পরিপক্ক মেধায়, সৌন্দর্যের বেঁধে দেয়া নিয়মে আর চলতে চান না তিনি। প্রিয়াংকা বলেন, এক সময় নেটিজেনদের কুরুচিকর মন্তব্যে কিছুটা ভেঙ্গে পড়েছিলেন তিনি। ঘুরে দাঁড়াতে যুদ্ধ করেছেন নিজের সাথেই। মানসিকভাবে তৈরি হয়েছেন সব কিছুর সাথে মানিয়ে নিতে।

আরও পড়ুন -  প্রিয়াঙ্কা চোপড়া ধরা পড়লেন, স্বামীর অনুপস্থিতিতে মজা করতে গিয়ে, VIDEO VIRAL

শারীরিক সুস্থতাকেই শারীরিক সৌন্দর্য বলে মনে করেন এই অভিনেত্রী। অকপটেই বলে দেন, বয়স বাড়ছে, সেই সাথে বদলাচ্ছে শারীরিক গঠন। তবে বর্তমান শরীরের তো যত্ন নিতে হয়, তাই পুরোনো সময়ে কী ছিল তা ভেবে লাভ নেই। বর্তমানকে সুন্দর রাখার চেষ্টাতেই বিভোর হয়ে আছেন প্রিয়াঙ্কা।

আরও পড়ুন -  কবে আসবে ফিরে, এই সুন্দর সোনালী দিন !

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img