30 C
Kolkata
Thursday, May 2, 2024

Horoscope: আজ ৪ঠা অক্টোবর, রাশিফল দেখুন

Must Read

আজ ৪ঠা অক্টোবর (১৭ই আশ্বিন) সোমবার, রাশিফল।

মেষ (ARIES): আজ দিনটি বেশ শুভ। লটারির টিকিট থেকে বিপুল অর্থ জিততে পারেন। লটারির অর্থ প্রাপ্তি হওয়ার সম্ভাবনা আছে। দিনটি বেশ ভালোই যাবে।

বৃষ (TAURUS): আপনার যে কোনো কাজ করতে ইচ্ছা লাগবে না। মাথা ঠান্ডা রাখুন ও মন শান্ত রাখুন। মাথার ওপর চাপ দেবেন না। শান্ত মনে কাজ করার চেষ্টা করুন।

মিথুন (GEMINI): চাকরি ও ব্যবসা থেকে লাভের সম্মুখীন হতে পারে। নতুন ব্যবসা করার জন্য দিনটি বেশ শুভ। আয় বৃদ্ধি হবে। ভালো কাজের জন্য প্রশংসা পাবেন।

আরও পড়ুন -  Horoscope: আজ ৬ই আগস্ট, রাশিফল দেখুন

কর্কট (CANCER): আজ যে কোন ধাতুর ব্যবসায়ে লাভ হবে। মন দিয়ে ধাতুর ব্যবসার কাজ করুন। ব্যবসার কাজে সাফল্য পেতে পারেন। আজ দিনটি বেশ সুখকর।

সিংহ (LEO): কাছের কোনো বন্ধু শত্রু হয়ে উঠতে পারে। চরম অনিষ্ট করতে পারে। চোখ কান খোলা রেখে কাজ করুন। হঠাৎ করে কাউকে বিশ্বাস করবেন না।

কন্যা (VIRGO): আজ আপনি কোনো কারণে বিষাদগ্রস্ত হয়ে পড়তে পারেন। অতৃপ্তি কিংবা অপূর্ণতা আপনার মনে হতাশা হতে পারে। পরিবারের সঙ্গে সময় দিন।

আরও পড়ুন -  Horoscope: বাবা লোকনাথের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, দেখুন নিজের রাশিফল

তুলা (LIBRA): আপনি কারোর প্রতি খুব তাড়াতাড়ি রেগে যেতে পারেন। মাঝে মাঝে বোকা আচরণ করতে পারেন।মাথা ঠান্ডা রেখে কাজ করুন। নিজেকে বেশি করে সময় দিন।

বৃশ্চিক (SCORPIO): আজ পশুপালন নিয়ে কাজে ব্যস্ত থাকবেন।পশুপালনে জন্য আর্থিক লাভ হতে পারে। মন দিয়ে কাজ করুন। পশুদের প্রতি যত্ন নিন। আজ দিনটি খুব ভাল।

ধনু (SAGITTARIUS): নতুন কাজ করার জন্য দিনটি বেশ শুভ। বন্ধুরা নতুন কাজে উৎসাহ প্রদান করতে পারেন। মন দিয়ে অফিসের নতুন কাজ করুন। দিনটি বেশ ভালোই।

আরও পড়ুন -  Nepal: ১৪ জনের মৃত্যু, নেপালে ভূমিধসে

মকর (CAPRICORN): আজ কোনো আত্মীয়ের সাথে পারিবারিক অশান্তি হতে পারে। মাথা ঠান্ডা রেখে অশান্তি মিটিয়ে নিন। দিনটি খুব একটা ভালো যাবে না।

কুম্ভ (AQUARIUS): আপনার বিপুল পরিমাণ অর্থ খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে। বুঝে-শুনে টাকা পয়সা খরচ করুন। আয়ের চেয়ে ব্যয় না করে টাকা জমাতে শিখুন। আজ দিনটি খুব একটা ভালো যাবেনা।

মীন (PISCES): আজ আনন্দের সংবাদ আসতে পারে। নতুন চাকরির খোঁজ আসতে পারে। বিয়ের সমন্ধ আসতে পারে। দিনটি বেশ ভালোই যাবে।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img