30 C
Kolkata
Saturday, May 4, 2024

Mamata Banerjee: ভবানীপুর কেন্দ্র থেকে জয়ী হলেন মমতা ব্যানার্জি

Must Read

৫৮ হাজার ৮৩২ ভোটে ভবানীপুর কেন্দ্র থেকে জয়ী হলেন মমতা ব্যানার্জি। নিজের রেকর্ড নিজেই ভাঙলেন মমতা ব্যানার্জি। ২০১১ সালে ৫৪ হাজার ভোটে জিতেছিলেন আর এবার জিতলেন ৫৮ হাজার ৮৩৫ ভোটে জয়ী হলেন তিনি।

 মমতা ব্যানার্জি বলেন, ‘‌ভবানীপুর সবাইকে জব্দ করে দিয়েছে। ভবানীপুর আমাকে আরও কাজ করার প্রেরণা জুগিয়েছে। আমি চিরঋণী। ভবানীপুরের সব মা ভাই বোনেদের অভিনন্দন এবং সেলাম জানাচ্ছি। এটা ঘটনা ভবানীপুরে ভোটার কম। ভবানীপুরে উপনির্বাচনে এবার ১ লক্ষ ১৫ হাজারের মতো ভোট পড়েছিল। সেই তুলনায় সামশেরগঞ্জ ও জঙ্গিপুরে ভোট পড়েছিল অনেক বেশি। ২০১১ সালে আমি ভবানীপুরে ৫৪ হাজার ভোটে জিতেছিলাম। গত বিধানসভা নির্বাচনে ভবানীপুরে শোভনদেব চট্টোপাধ্যায় ২৮ হাজার ভোটে জিতেছিলেন। এবার আমরা ৫৮ হাজারের বেশি ভোটে জিতেছি। ভবানীপুরবাসীকে অভিনন্দন। ভবানীপুর বিধানসভার অন্তর্গত কোনও ওয়ার্ডে এবার হারিনি। আমার মন ভরে গিয়েছে কারণ ভবানীপুর দেখিয়ে দিল। সব নির্বাচন জিতেও একটা জিতিনি, বাংলার মন খারাপ হয়েছিল। অনেক চক্রান্ত ছিল।’‌ মমতা ব্যানার্জি আরও বলেন, পুজোর পরই শান্তিপুর, খড়দহ, গোসাবা, দিনহাটায় উপনির্বাচন রয়েছে। শান্তিপুরে তৃণমূল প্রার্থী হচ্ছেন ব্রজকিশোর গোস্বামী। দিনহাটায় তৃণমূল প্রার্থী হচ্ছেন উদয়ন গুহ। খড়দহে তৃণমূল প্রার্থী হচ্ছেন শোভনদেব চট্টোপাধ্যায়। গোসাবার জন্য দুটি নাম ভাবা হয়েছে এখনও সিদ্ধান্ত নেওয়া হয়নি কাকে প্রার্থী করা হবে। আর নির্বাচন কমিশনের কাছে আবেদন করছি পুজোয় যেন প্রচার পর্ব বন্ধ রাখা হয়। ২০ তারিখের পর আবার প্রচার পর্ব শুরু হোক।

আরও পড়ুন -  কেন্দ্রীয় সরকার রাজ্যগুলিকে তিন কোটির বেশী এন-৯৫ মাস্ক বন্টনের লক্ষ্যমাত্রায় পৌঁছেছে

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img