31 C
Kolkata
Tuesday, May 21, 2024

লিভারপুলের জয়, ম্যানচেস্টার সিটির ড্র

Must Read

 শনিবার (১৮ সেপ্টেম্বর) রাতে ইংলিশ প্রিমিয়ার লিগের খেলায় ক্রিস্টল প্যালেসের বিপক্ষে ৩-০ গোল ব্যবধানে জয় পেয়েছে লিভারপুল।  জয়ের ফলে ম্যানচেস্টার ইউনাইটেডকে পেছনে ফেলে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে জার্গেন ক্লপের শিষ্যরা। ম্যাচে একটি করে গোল করেছেন সাদিও মানে, মোহামেদ সালাহ এবং নাবি কেইতা।

ঘরের মাটিতে ম্যাচের শুরু থেকে বল দখলের পাশাপাশি আক্রমণেও আধিপত্য করে লিভারপুল। তাতে সুযোগও আসে বেশ। কিন্তু পাচ্ছিল না গোলের দেখা। অবশেষে বিরতিতে যাওয়ার ২ মিনিট আগে ম্যাচের অচলবস্থার অবসান ঘটান মানে।

আরও পড়ুন -  Deepika Padukone: ‘পাঠান’ লুক প্রকাশ্যে এলো, দীপিকার

এ সময় মোহাম্মদ সালাহ’র নেয়া হেড ফিরিয়ে দেন ক্রিস্টালের গোলরক্ষক গুয়েতা। সেটা চলে যায় মানের কাছে। মানে জালে জড়াতে ভুল করেননি। এর মধ্য দিয়ে লিভারপুলের হয়ে সবশেষ ১৪ ম্যাচে ১৩তম গোল করেন মানে।

আরও পড়ুন -  ভোট দিলেন কোয়েল মল্লিক

 ম্যাচের ৭৮তম মিনিটে আসে দ্বিতীয় গোল। ভার্জিল ভ্যান ডাইকের শট ঠেকালেও ফিরতি চেষ্টায় সালাহর শট ঠিকই গিয়ে আছড়ে পড়ে বল। দুই গোলে এগিয়ে যায় অল রেডরা।

 ৮৯তম মিনিটে সব অনিশ্চয়তার ইতি টানেন কেইটা। লিভারপুলের প্রথম প্রচেষ্টা এবার ঝাঁপিয়ে ঠেকিয়েছিলেন গুয়াইতা,  কিন্তু ডি-বক্সের বাইরে বল পেয়ে দুর্দান্ত ভলিতে ঠিকানা খুঁজে নেন গিনির সেন্ট্রাল মিডফিল্ডার।

আরও পড়ুন -  Makeup: ৪ উপাদান রান্না ঘরের, ব্যবহার হয় রুপচর্চায়

এই জয়ের ফলে ৫ ম্যাচে সর্বোচ্চ ১৩ পয়েন্ট নিয়ে সবার উপরে অবস্থান লিভারপুলের। সমান ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে দুইয়ে রয়েছে ম্যানচেস্টার সিটি। আর তাদের চেয়ে একটি ম্যাচ কম খেলা ম্যানচেস্টার ইউনাটেডের সংগ্রহ ৪ ম্যাচে ১০ পয়েন্ট।

Latest News

Bullet Train: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়!

বুলেট ট্রেন: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়! ভারতীয় রেলের উন্নতিতে নতুন অধ্যায়! দ্রুতগামী ট্রেনের মাধ্যমে যাত্রীদের সময় বাঁচাতে দীর্ঘদিন ধরে কাজ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img