39 C
Kolkata
Friday, May 3, 2024

সৈয়দ মনিরুল হুদা ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে, শিক্ষক দিবস পালন

Must Read

আরামবাগ হুগলী, সম্প্রতি, প্রবল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে রবিবার আরামবাগ রিসর্টে সৈয়দ মনিরুল হুদা সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে শিক্ষক দিবস পালিত হল। প্ৰথম জাতীয় পতাকা ও সংস্থার পতাকা উত্তোলন করেন বিশিষ্ট সাংবাদিক নৌশাদ মল্লিক ও সংস্থার চেয়ারম্যান জনাব সৈয়দ জিয়াজুর রহমন। সভায় সভাপতিত্ব করেন সংস্থার সভাপতি উদ্যোগপতি জিয়াজুর রহমন। শিক্ষক দিবসের তাৎপর্য নিয়ে বক্তব্য রাখেন প্রাবন্ধিক হাসান ইমাম, অধ্যাপক গৌরিশঙ্কর নাগ, বিশিষ্ট সাংবাদিক নৌশাদ মল্লিক, শিল্পোদ্যোগপতি ইয়াসিন হায়দার, সাহ আলম, শেখ সৈয়দ আজিজুর রহমন, তরুণ সাংবাদিকি ইবাদুল ইসলাম, আমানত ফাউন্ডেশনের শাহ আলম, ডঃ বাণীপ্রসাদ সেন, হুগলী জেলার ছাত্রপরিষদের সভাপতি শ্যামবুদ্ধ এবং সহ-সভাপতি পিয়াঙ্কা অধিকারী এবং আরামবাগ গার্লস কলেজের অধ্যক্ষ ডঃ সৈয়দ সাজিদুল ইসলাম ও প্রণব হাজরা সকলেই ডাঃ সর্বপল্লী রাধাকৃষ্ণের জন্ম দিবসকে শিক্ষক দিবস পালনের বিভিন্ন দিকের কথা তুলে ধরেন।

আরও পড়ুন -  শিক্ষা প্রথম শুরু হয় পিতামাতার কাছ থেকে, মন্ত্রী অরুপ রায়

এছাড়াও উপস্থিত ছিলেন আরামবাগ মহকুমার বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষকবৃন্দ। সমগ্র অনুষ্ঠানের সঞ্চালনা করেন শিক্ষক এহে তসান মামুন। আবদুর রহিম খান ও সংস্থার সম্পাদক মাওলানা ঈশাহক।

আরও পড়ুন -  উপসংহার

Latest News

Dance Video: রূপসী যুবতীর অন্তর্বাস পরেই সাহসী নাচ, এখন ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

Dance Video: রূপসী যুবতীর অন্তর্বাস পরেই সাহসী নাচ, এখন ঝড়ের বেগে ভাইরাল ভিডিও। এই নতুন প্রজন্মের সামনে সোশ্যাল মিডিয়া হচ্ছে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img