36 C
Kolkata
Thursday, May 16, 2024

টলিউডে নায়কহীন একটি সিনেমায় জুটি বাঁধলেন জনপ্রিয় দুই নায়িকা শ্রাবন্তী ও প্রিয়াঙ্কা

Must Read

জনপ্রিয় দুই অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও প্রিয়াঙ্কা সরকার। দুজনই আপন আলোয় উদ্ভাসিত নিজ নিজ জায়গায়। পেয়েছেন সিনেমায় আকাশছোঁয়া সাফল্য। সংসার, প্রেম নিয়ে সমালোচনাও আছে। সেসব সামলেই তারা কাজ করছেন নিয়মিত।

এ দুই অভিনেত্রীর মধ্যে সম্পর্কটাও বেশ ভালো। তবে কখনো তারা একসঙ্গে কাজ করেননি।সেই আক্ষেপ ফুরোতে চললো। দুজনকে এক করে সিনেমা বানাতে যাচ্ছেন অংশুমান প্রত্যুষ। নতুন ছবির নাম ‘ধাপ্পা’। ছবিতে কোনো নায়ক নেই। দেখা যাবে শ্রাবন্তী ও প্রিয়াঙ্কাকে।

আরও পড়ুন -  হট লুকে মৌনি রায় (mouni roy), কালো স্লিভলেস পোশাক, ঘুম নেই নেটিজেনদের !

দুই নায়িকাকে প্রধান করেই এ সাইকোলজিক্যাল থ্রিলারটি তৈরি করছেন পরিচালক। অংশুমানের ভাষায়, “গল্পটি দু’জন নারীর মনস্তত্ত্ব নিয়ে। ‘নির্ভয়া’ করতে গিয়ে প্রিয়াঙ্কার অভিনয়ের ধার দেখেছি। শ্রাবন্তীর সঙ্গে কাজ করারও ইচ্ছে ছিল বহু দিন ধরেই। একসঙ্গে দুই বলিষ্ঠ অভিনেত্রীকে নিয়ে শুরু করতে চলেছি ছবির কাজ।”

ছবিতে শ্রাবন্তী এমন একটি চরিত্রে অভিনয় করছেন, যে নিজেকে বাইরের জগৎ থেকে দূরে রাখতে ভালোবাসে। প্রিয়াঙ্কা এক আধুনিক কর্মরতা নারীর চরিত্রে। ছবিতে দুই নারীকে মিলিয়ে দেবে একটি ঝড়-বৃষ্টির রাত। সেই রাতে প্রিয়াঙ্কার চরিত্রটি আশ্রয় নেয় শ্রাবন্তীর বাড়িতে।

আরও পড়ুন -  Yash Dasgupta: সুগঠিত পেশি অনাবৃত উর্ধাঙ্গ, যশ উন্মুক্ত শরীরে ছবি শেয়ার করলেন

শ্রাবন্তী ছবিটি নিয়ে বেশ উত্তেজিত। তিনি বলেন, ‘টানটান গল্প ছবিটির। শেষ পর্যন্ত দেখতে চাইবেন দর্শক। এ রকম কাজ আগে করিনি। প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করব এটাও বাড়তি ভালো লাগা হিসেবে কাজ করছে।’

আরও পড়ুন -  VIRAL: ফ্লাইং কিস ছুঁড়লেন মুসকান বেবি মঞ্চ থেকেই, ফ্যানেদের হুঁশ উড়ল ভিডিও দেখে

প্রিয়াঙ্কাও খুশি শ্রাবন্তীকে সহশিল্পী হিসেবে পেয়ে। এ নতুন ছবি প্রসঙ্গে তিনি বলেন, ‘খুবই চ্যালেঞ্জিং প্রজেক্ট। এমন একটা চরিত্রে অভিনয় করতে যে কোনো অভিনেত্রীই চাইবেন।’

দুই অভিনেত্রীই চান, টলিউডে এ ধরনের নারীকেন্দ্রিক ছবির সংখ্যা আরও বাড়ুক। আগামী ১৫ সেপ্টেম্বর থেকে শুটিং শুরু দক্ষিণ ২৪ পরগনার শাসনে। এটি মুক্তি পাবে আগামী বছরের প্রথম দিকে।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img