27 C
Kolkata
Saturday, May 11, 2024

OMG! গাড়ি চালানোর পরীক্ষায় ১০০০ বার ফেল, তবুও হাল ছাড়েননি ইসাবেলা! এখনো দেন পরীক্ষা

Must Read

ইংল্যান্ডের বেডফোর্ড শায়ারের বাসিন্দা ইসাবেলা স্টেডম্যান গাড়ি চালানোর পরীক্ষায় করেছেন ১০০০ বার ফেল। জানলে অবাক হবেন যে বছর ৪৭ এর এই মহিলা নিজের ১৭ বছর বয়স থেকেই গাড়ি চালানোর পরীক্ষা দিয়ে আসছেন। ইযিমধ্যে তার ছেলে -মেয়ে গাড়ি চালানো শিখে গেছেন কিন্তু তিনি এখনো পাশ করতে পারেননি গাড়ি চালানোর পরীক্ষায়। শুধু যে সময় গিয়েছে তাই নয় এখনো পর্যন্ত তিনি গাড়ি চালানোর পরীক্ষা দিতে গিয়ে খরচ করে ফেলেছেন ১০ হাজার পাউন্ড।

আরও পড়ুন -  Short Film: বেডরুমে শরীরী খেলায় মাতলেন দাদা, নিজের ভাইয়ের শাশুড়ির সাথে, একদম একলা দেখবেন শর্ট ফিল্মটি

(আধুনিক ব্যস্ততার যুগে মানুষ এখন ব্যস্ত ঘড়ির কাটার থেকেও বেশি। তাই সবদিক খেয়াল রেখেই আমরা এখন থেকে বিস্তারিতর পরিবর্তে আপনাদের জন্য নিয়ে এসেছি এক অভিনব বিষয়। আপনাদের সময় বাঁচাতে ও সম্পূর্ণ খবর কয়েক মুহূর্তের মধ্যে জানিয়ে দেওয়ার জন্য আমরা শুরু করেছি ‘Short News ‘ বিভাগ যার মাধ্যমে আপনারা জানতে পারবেন বস্তু নিস্ট সঠিক ও সম্পূর্ণ খবর। অতিরিক্ত শব্দের কচকচি নয় যা আপনার জানার দরকার তাই থাকবে এই বিভাগে নিয়মিত আপডেট পেতে তাই ফলো করুন আমাদের পেজ। আর সাথে থাকুন আমাদের।)

আরও পড়ুন -  দুর্গাপূজা 2023, আজ বেহালা চলুন

Latest News

Swastika Mukherjee: স্বস্তিকা সুইমিংপুলে, এই ছবি দেখে ঘুম নেই তার ভক্তদের

Swastika Mukherjee: স্বস্তিকা সুইমিংপুলে, এই ছবি দেখে ঘুম নেই তার ভক্তদের।  স্বস্তিকা মুখোপাধ্যায় ইন্ডাস্ট্রির ছক ভাঙ্গা মেয়ে বলা যায়। আঠারো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img