36 C
Kolkata
Thursday, May 16, 2024

Sidharth-Anushka: মৃত্যু এখন ‘তামাশা’য় পরিণত হয়েছে, শুধু ছবি তুলতে দিতে হবে, প্রতিবাদ করলেন অনুষ্কা

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    শোকপ্রকাশের জন্য প্রয়োজনীয় নিস্তবব্ধতা, নীরবতার বড়ই অভাব দেখা দিয়েছে আজকের যুগে। অন্তরের শোকের তুলনায় দেখনদারিটাই যেন আজ অনেক বেশি জরুরি হয়ে গিয়েছে। এক বছর আগে সুশান্ত সিংহ রাজপুতের আত্মহত্যা ঘটনার পর সিদ্ধার্থ শুক্ল। আরও এক জনের মৃত্যু নিয়ে জোড় চর্চা চলছে সোশ্যাল মিডিয়া জুড়ে৷ কখনো বলা হচ্ছে, তিনি খুন হয়েছেন তো কখনও আবার বলা হচ্ছে তাঁর প্রেমিকা শেহনাজ গিলের ভূমিকা উঠে এসেছে জোড় চর্চায়।

 তার উপরে সিদ্ধার্থের মৃত্যুর পর থেকে শেষকৃত্যের পরিবারের কান্নাকাটির ভিডিও ঘুরে বেড়াচ্ছে নেটমাধ্যমে। এই ঘটনায় বিরক্তি প্রকাশ করছেন অনেকে। মডেল ও অভিনেতা কুশল টন্ডন, অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় ইতিমধ্যে সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিয়েছেন। সেই তালিকায় এবার যুক্ত হলেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। এবার তিনি নিজের মতো করে প্রতিবাদ জানালেন।

আরও পড়ুন -  Anushka-Virat: অনুষ্কা-বিরাট, বর্ষবরণ দুবাইতে একান্তে, অভিনেত্রী কালো পোশাকে তাক লাগালেন

কমেডিয়ান জাকির খানের একটি বিবৃতি রবিবার অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে নেন অনুষ্কা। সেখানে জাকির লিখেছেন, কেমনভাবে একজন তারকার মৃত্যু এখন ‘তামাশা’য় পরিণত হয়ে গিয়েছে। শুক্রবার সিদ্ধার্থ শুক্লার শেষকৃত্যের সময় পাপারিজ্জদের এহেন মিডিয়া কভারেজ দেখেই এরুও মন্তব্য করেন। তিনি মিডিয়াকে স্পষ্টভাবে নাম না নিলেও তাঁরাই ছিল জাকিরের নিশানা। ইউটিউবার জাকির খানের একটি পোস্টের বক্তব্য অভিনেত্রী তুলে ধরেছেন অনুষ্কা। যেখানে লেখা, ‘ওঁরা তোমায় মানুষ মনে করে না। তাই কোনও সীমা নেই। তোমার মৃতদেহ ওঁদের কাছে একটি শরীর থেকে বেরিয়ে যাওয়া আত্মা নয়। ওঁদের কাছে তোমার মৃত্যু আসলে ছবি তোলার একটি সুযোগ। যত বেশি ছবি তোলা যায় তত ভাল। ওঁদের কিছু যায় আসে না।’

 

View this post on Instagram

 

A post shared by Ronny Bhaiya (@zakirkhan_208)

অভিনেত্রীও কোনো কথা খরচ করেননি কিন্তু মিডিয়াকে উদ্দেশ্য করে এই কথাগুলি বলা। উল্লেখ্য, বিগ বস ১৪’র প্রতিযোগী রাহুল বৈদ্যর স্ত্রী, তথা অভিনেত্রী দিশা পারমার সোশ্যাল মিডিয়াতে লেখেন, ‘একজন শোকস্তব্ধ মহিলার মুখের রি-অ্যাকশন নেওয়ার জন্য ক্যামেরা তাক করবার চেয়ে অসংবেদনশীল জিনিস আমি আর দেখেনি! এটা বোঝা কি এতটাই কষ্টকর? অবিশ্বাস্য’। শুধু কি সেলিব্রেটি সাধারণ মানুষের মিডিয়ার এহেন আচরণ দেখে ক্ষুব্ধ।

আরও পড়ুন -  Virat-Anushka: বাবার সাথে ছোট্ট পায়ে খেলতে ব্যস্ত ভামিকা, সেই মুহূর্তের ছবি তুললেন অনুষ্কা !

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img