31 C
Kolkata
Friday, May 17, 2024

২৭৫ গ্রাম ব্রাউন সুগার সহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার, জেলা গোয়েন্দা দপ্তরের অফিসারেরা

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ   ২৭৫ গ্রাম ব্রাউন সুগার সহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করলো জেলা গোয়েন্দা দপ্তরের অফিসারেরা। ধৃত ওই মাদক কারবারির কাছ থেকে উদ্ধার হয়েছে একটি পাইপগান এবং এক রাউন্ড কার্তুজ। বুধবার গভীর রাতে কালিয়াচক থানার শেরশাহী মোমিনপাড়া এলাকা থেকে ওই মাদক কারবারিকে গ্রেফতার করেছে গোয়েন্দা অফিসারেরা। বৃহস্পতিবার ধৃতকে জিজ্ঞাসাবাদের জন্য মালদা আদালতে পেশ করে গোয়েন্দা কর্তারা।

আরও পড়ুন -  সায়ন্তিকা, ঘূর্ণিঝড় ক্ষতিগ্রস্ত হিঙ্গলগঞ্জের মানুষদের হাতে ত্রাণ তুলে দিলেন

পুলিশ ও জেলা গোয়েন্দা দপ্তর সূত্রে জানা গিয়েছে, ধৃত ওই মাদক কারবারি নাম  জালালউদ্দিন মোমিন। তার বাড়ি কালিয়াচকের শেরশাহী এলাকায়। এদিন রাতে ওই ব্রাউন সুগার গুলি প্লাস্টিকের প্যাকেট বন্দি করে বাইরে কোথাও পাচার করার পরিকল্পনা নিয়েছিল অভিযুক্ত ব্যক্তি। কিন্তু তার আগেই গোপন সূত্রে খবর পেয়ে ওই মাদক কারবারিকে মোমিন পাড়া এলাকা থেকেই গ্রেফতার করে জেলার গোয়েন্দা অফিসারেরা। এই ঘটনার পিছনে আরও কেউ জড়িত রয়েছে কিনা সে ব্যাপারে তদন্ত শুরু করেছে গোয়েন্দা দপ্তরের কর্তারা।

আরও পড়ুন -  মালদা জেলা সংশোধনাগার থেকে রহস্যজনক অবস্থায় এক বিচারাধীন বন্দীর দেহ উদ্ধার করলো পুলিশ

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img