30 C
Kolkata
Thursday, May 16, 2024

একই ফ্রেমে যীশু – আলিয়া, Jisshu-Alia, ছবি শেয়ার করলেন অভিনেতা

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   টলিউডের পাশাপাশি বলিউডেও সমানতালে অভিনয় করে চলেছেন বলিষ্ঠ অভিনেতা যীশু সেনগুপ্ত। ‘বরফি’, ‘মনিকর্ণিকা’ ‘সড়ক ২’ এই হিট ছবিতে দেখা গিয়েছে সকলের প্রিয় মহাপ্রভুকে।

গত বছর করোনা আবহে ডিজনি হটস্টারে মুক্তি পেয়েছিল এই সিনেমা। সিনেমায় সুপারস্টার আলিয়ার বাবার চরিত্রে অভিনয় করেছিলেন যীশু। যীশুর অভিনয় সকলে পছন্দ করেন। আলিয়ার সাথে প্রথম কাজ করেই অভিনেতা যীশু অভিনেত্রীর বেশ প্রশংসা করেছিলেন। এক সংবাদমাধ্যমে বলিউড অভিনেত্রীর সাথে কাজ করা প্রসঙ্গে অভিনেতা বলেছিলেন, নিজের কাজ নিয়ে আলিয়ার আলাদা প্যাশন রয়েছে। বর্তমান প্রজন্মের শ্রেষ্ঠ তারকাদের মধ্যে আলিয়া অন্যতম। আলিয়ার সাথে অভিনেতা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে এক নতুন ছবি শেয়ার করলেন।

এই ছবিতে দুজনেই জিমে একসাথে ছিলেন। দুজনের মুখে এক মিষ্টি হাসি। ছবি শেয়ারের সাথে সাথে অনুরাগীরা অভিনেতাকে ভালোবাসা জানিয়েছেন। মাত্র ১ ঘন্টায় ২০ হাজারের বেশি লাইক। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট। এই বছর করোনার দ্বিতীয় ওয়েভে রাজ্যের নাজেহাল অবস্থা। যখন সাধারণ মানুষ চিকিৎসার জন্য বেড খুঁজছিলেন, তখন তিনি দক্ষিণ কলকাতায় একটি সেফ হোম খোলেন। এই সেফ হোমে ২৫ জন করোনা রোগীর থাকবার ব্যবস্থা করা হয়েছিল, প্রত্যেক রোগীর চিকিৎসা থেকে খাওয়া দাওয়া সব পরিষেবা দেওয়া হয়েছিল বিনামূল্যে।

আরও পড়ুন -  BigNews: জোর ধাক্কা খেলেন মমতা, ইস্তফা দিলেন মুখ্যমন্ত্রীর ঘনিষ্ট ব্যক্তি

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img