31 C
Kolkata
Friday, May 17, 2024

অভিনেত্রী শিল্পাও জড়িত ? স্বামীর কুর্কীতির সাথে, মুম্বাই পুলিশ তদন্ত করছে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   পর্ন সিনেমা ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী শিল্পপতি রাজ কুন্দ্রা। সোমবার মুম্বাই পুলিশ গ্রেফতার করলেন অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। মুম্বাই পুলিশের অভিযোগ নীল ছবি বানিয়ে সেগুলো ওয়েবসাইটে প্রকাশ করা হয়। পুলিশসূত্র থেকে জানা গিয়েছে, এই ব্যাবসার অন্যতম মূল পান্ডা হলেন রাজ। সব রকম তথ্য প্রমাণ সংগ্রহ করার পরই পুলিশ শিল্পার স্বামীকে গ্রেপ্তার করেছেন।

মুম্বাইয়ের পুলিশ কমিশনার জানিয়েছেন, ‘হটশটস’ নামের এক মোবাইল ভিডিও অ্যাপের মাধ্যমে মুম্বই এবং তার আশেপাশের এলাকায় শ্যুট করা নানান পর্নোগ্রাফিক ভিডিও ছড়িয়ে দিতেন। মুম্বাই পুলিশ জানিয়েছেন, রাজ যে এই কাজে জড়িত সেই ব্যাপারে যথেষ্ট প্রমাণ আছে তাঁদের কাছে। তাঁর মোবাইলের হোয়াটসঅ্যাপের চ্যাটের প্রমাণ আছে। ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে রাজ কুন্দ্রা আর্মস প্রাইম মিডিয়া নামের একটি কোম্পানি প্রতিষ্ঠা করেছিলেন। ছয় মাস পর সেই কোম্পানির আওতাতেই তৈরি হয় হটশশট নামের ওই ভিডিয়ো অ্যাপ। যে অ্যাপটি পর্ন স্ট্রিমিং অ্যাপ বলে পরিচিত ছিল।

আরও পড়ুন -  পর্ন কান্ডে ধৃত, রাজ কুন্দ্রার সঙ্গে প্রথম ছবির শ্যুটের প্রথম ছবি শেয়ার করলেন শার্লিন চোপড়া !

লন্ডনের ব্যবসায়ী প্রদীপ বক্সীকে ২৫ হাজার মার্কিন ডলারে এই অ্যাপ বিক্রি করে দেন রাজ। সেই বছর ডিসেম্বর মাসে আর্মস প্রাইম মিডিয়া থেকে পদত্যাগ করেন রাজ কুন্দ্রা। হটশটের যাবতীয় কর্মকাণ্ড চলত রাজের অঙ্গুলি হেলন থেকেই। যদিও রাজ কুন্দ্রা নিজের হয়ে বলেছেন, তিনি এই ঘটনার সঙ্গে কোনোভাবে জড়িত নন। মুম্বাই পুলিশের সব দাবি অস্বীকার করে অ্যান্টিসিপেটারি বেল চেয়েছেন।
মঙ্গলবার এই কান্ডের সাথে যুক্ত তাঁর সহকারী রায়ান থর্পকেও গ্রেফতার করেন মুম্বাই পুলিস। মঙ্গলবারই মুম্বইয়ের এসপ্ল্যানেড আদালতে তোলা হয় রাজ কুন্দ্রা ও তাঁর সহকারী রায়ানকে। দুই বন্ধু জামিনের আর্জি জানালে তা খারিজ করে দেয় মুম্বাই আদালত। জানা গিয়েছে আগামী ২৩শে জুলাই চারদিন পর্যন্ত পুলিশ হেফাজতে থাকার নির্দেশ দেওয়া হয়েছে রাজ ও রায়ানকে। রাজের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি আইনের একাধিক মামলা দায়ের হয়েছে। প্রতারণার মামলা অনুযায়ী ৪২০, অশ্লীল ছবি ও বিজ্ঞাপন তৈরি এবং তা ছড়িয়ে দেওয়ার মামলা ২৯২ এবং ২৯৩ রুজু করা হয়েছে।

আরও পড়ুন -  Raj Kundra: নতুন ছবিতে রাজ কুন্দ্রা, ‘UT নাম্বার 69’

রাজ আর তাঁর সহকারী রায়ান থর্পের গ্রেফতারির পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে আরো একজন। তিনি আর কেউ নন অভিনেত্রী শিল্পা শেট্টি। মুম্বই পুলিশ সংবাদমাধ্যমে জানিয়েছে, এখনও পর্যন্ত এই মামলায় অভিনেত্রীর কোনওরকম যোগসূত্র সামনে আসেনি। শিল্পার কোনও সক্রিহ ভূমিকা না পাওয়া গেলেও এই মামলার তদন্ত থেকে ছাড় দেওয়া হচ্ছে না শিল্পাকে। এর মধ্যে স্বামীর সাথে এখনো একবারও দেখা করতে আসেননি অভিনেত্রী। সূত্রের খবর, আপাতত বোন ও দুই সন্তানকে নিয়ে জুহুর বাংলোতে আছেন। মঙ্গলবার ডান্স রিয়্যালিটি শো ‘সুপার ড্যান্সার ৪’ এর শ্যুটেও আসেননি তিনি। তিনি জানিয়েছেন ব্যক্তিগত কারণের জেরেই তিনি হাজির থাকতে পারবেন না।

আরও পড়ুন -  রাজ্যসভার প্রার্থী হিসেবে যেতে পারেন মুকুল রায়, বিজেপিকে নতুন করে চাপে রাখতে

মুম্বইয়ের ক্রাইম যুগ্ম পুলিশ কমিশনার মিলিন্দ ভারাম্ভ সাংবাদিক সম্মেলনে জানিয়েছেন, সকল নির্যাতিতাদের আবেদন জানাচ্ছি ভয় না পেয়ে সকলের সামনে এসে মুম্বই ক্রাইম ব্রাঞ্চের সঙ্গে যোগাযোগ করতে ও তাঁরা উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে। এই বছর ফেব্রুয়ারি মাসে এক মহিলা মুম্বই ক্রাইম ব্রাঞ্চে রাজের বিরুদ্ধে অভিযোগ জানায়, রাজ পর্ন ফিল্ম শ্যুট করতে বাধ্য করা হয়েছে তাঁকে। এরপরই মুম্বাই ক্রাইম বাঞ্চ পুলিশ তদন্ত শুরু করেন। তার পর এই ঘটনা সামনে আসে।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img