31 C
Kolkata
Saturday, May 4, 2024

তৃণমূল যুবনেত্রীর শহীদ স্মরণে ভার্চুয়াল বার্তা, ২১শে জুলাই ভার্চুয়ালি শহীদ দিবস পালন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে এই বছর ২১শে জুলাই ভার্চুয়ালি শহীদ দিবস পালন করার কথা জানিয়েছে তৃণমূল। রাজ্যে সংক্রমণ কমলেও সংক্রমণের হার এখনও ঊর্ধ্বমুখী। তাই কোভিড আবহে ভার্চুয়ালি শহীদ স্মরণ সারবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়। তাঁর পথ অনুসরণ করেই শহীদ দিবসের প্রাক্কালে রাজ্যবাসীকে ভার্চুয়াল বার্তা দিলেন তৃণমূল যুবনেত্রী সায়নী ঘোষ।

একটি ভিডিওর মাধ্যমে ২১শে জুলাই নিয়ে কথা বলেন সায়নী। এই ভিডিও বার্তায় তৃণমূল কংগ্রেসের কর্মীদের উদ্দেশ্যে তিনি শহীদ স্মরণের কথা বলেন। শহীদ দিবসের কর্মসূচী নিয়েও কথা বলেন তিনি। এই ভিডিও বার্তায় তাঁর বক্তব্য, “করোনার জন্য জনসভা করা উচিৎ ছিল না, আর সেটা করাও হয়নি। মমতা বন্দ্যোপাধ্যায়ের বার্তা মেনে মানুষকে বলার যে তৃণমূল কংগ্রেস সবসময় মানুষের পাশে আছে”। এই প্রথমবার শুধু রাজ্যে নয়, সর্বভারতীয় স্তরে বার্তা দিতে চলেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দোপাধ্যায়। এইবারের শহীদ দিবস উদযাপন রাজনৈতিক ভাবে বেশ তাৎপর্যপূর্ণ হতে চলেছে। রাজধানী দিল্লীসহ গোটা দেশে বিজেপি বিরোধিতাকে জোটবদ্ধ করে তোলাই এই অনুষ্ঠানের মূল লক্ষ্য। লক্ষ্য ২০২৪ এর লোকসভা নির্বাচনে বিজেপিকে সিংহাসনচ্যুত করা। ফলে ২১শে জুলাই ঘিরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বার্তার দিকে চোখ থাকবে আজ গোটা দেশের। সেই কথাই তাঁর ভিডিও বার্তার মাধ্যমে একবার ফের স্মরণ করালেন তৃণমূল যুবনেত্রী সায়নী। ২১ এর বিধানসভা নির্বাচনের পূর্বেই তৃণমূল কংগ্রেসে যোগদান করেন সায়নী ঘোষ। আসানসোল দক্ষিণে বিজেপির তরফে অগ্নিমিত্রা পলের বিরুদ্ধে তৃণমূলের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন তিনি। তবে সেই আসনে জয়লাভ করতে না পারলেও তৃনমূলে বড় দায়িত্ব দেওয়া হয় তাঁকে। যুব তৃণমূল সভানেত্রীর দায়িত্ব পান তিনি। যুব তৃণমূল সংগঠনকে আরো মজবুত করার লক্ষ্যে দৃঢ় প্রতিজ্ঞ হন তিনি। গেরুয়া শিবিরের বিরুদ্ধে আরো জোরদার আন্দোলনের বার্তা দেন তিনি।

আরও পড়ুন -  দুই ভাইয়ের নামে FIR দায়ের, ত্রিপল চুরির অভিযোগ, শুভেন্দু-সৌমেন্দুর নামে

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img