29 C
Kolkata
Wednesday, May 15, 2024

৫ দিন বন্ধ থাকছে ব্যাংক, ছুটির তালিকা দেখুন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ  করোনা পরিস্থিতি সামলাতে এমনিতেই ব্যাঙ্কিং পরিষেবা এখন সর্বক্ষণ পাওয়া যাচ্ছেনা। তার মধ্যে আবার এই সপ্তাহে একটানা ৫ দিন ব্যাংকের শাখা বন্ধ থাকছে।

বর্তমানে ব্যাঙ্কিং পরিষেবা যে রকম অবস্থা যাতে সপ্তাহে এমন বেশ কিছুদিন থাকে যেখানে ব্যাংক ছুটি থাকছে। সাধারণত কোন বড় উৎসব থাকলে অথবা কোন ছুটির থাকলে ব্যাংক বন্ধ থাকে। সেই দিন অন্যদিকে আবার বর্তমানে করোনাভাইরাস পরিস্থিতি চলছে। এই অবস্থায় আগে থেকে জেনে নেওয়া ভালো কোন দিন ব্যাংক ছুটি থাকবে, আর কোন দিন ব্যাংক পরিষেবা ঠিকঠাকভাবে পাওয়া যাবে। এই সপ্তাহে ৫ দিন ব্যাঙ্কিং পরিষেবা বন্ধ থাকছে।

আরও পড়ুন -  IPL 2023: বুমরাহ IPL খেলবেন না চোটের কারণে, মুম্বাই শিবিরে ধাক্কা, প্রত্যাবর্তন কি বিশ্বকাপেই ঘটবে?

১৭ জুলাই। এদিন ব্যাংক পরিষেবা বন্ধ থাকবে মূলত ত্রিপুরা এবং মেঘালয়ে। ত্রিপুরার আগরতলার এবং মেঘালয়ে শিলং এ মূলত ব্যাংক বন্ধ থাকবে তীরত সিং ডে বা খরছি ডে পালনের জন্য। ১৮ জুলাই রবিবার, তাই আর বেশি কিছু বলার প্রয়োজন নেই। ১৯ জুলাই। এদিন গুরু রিম্পোচের থুঙ্গকার সেচু উপলক্ষ্যে সিকিমের রাজধানী গ্যাংটকে ব্যাঙ্কে গ্রাহক পরিষেবা বন্ধ থাকবে। ২০ জুলাই। এদিন বকরি ইদ উপলক্ষ্যে জম্মু, শ্রীনগর, কোচি এবং তিরুবনন্তপুরমে ব্যাঙ্ক বন্ধ থাকবে। ২১ জুলাই। এদিন আইজল, কোচি, ভুবনেশ্বর, তিরুবনন্তপুরম এবং গ্যাংটক বাদ দিয়ে বাকি ভারতে সর্বত্র ব্যাংক বন্ধ থাকবে।

আরও পড়ুন -  যদি আপনার ব্যাংকে লকার থাকে, ৩১ ডিসেম্বরের আগে এই কাজ করুন

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img