37 C
Kolkata
Friday, May 3, 2024

জঙ্গিদের গুলিতে প্রাণ হারালেন স্ত্রী এবং মেয়ে সহ পুলওয়ামার স্পেশাল পুলিশ অফিসার

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ জঙ্গিদের এলোপাথাড়ি গুলিতে প্রাণ হারান স্পেশাল পুলিশ অফিসার এবং তার স্ত্রী এবং কন্যা।
জম্মু বিমানবন্দরে এয়ারফোর্স স্টেশনে ড্রোন হামলা হওয়ার পর আবার হামলা তে। জঙ্গিরা তার বাড়িতে ঢুকে এলোপাতাড়ি গুলি চালায় বলে জানা যায়। বুঝে ওঠার আগেই তিনজনের মৃত্যু হয়। ওই ড্রোন হামলার পরবর্তীতে তার শোধ তোলার জন্যই এই হামলা বলে মনে করছেন পুলিশ অধিকারিকরা।

পুলিশ সূত্রে খবর, কাশ্মীরী জোনের পুলিশ অফিসার ফইয়াজ আহমেদ তার স্ত্রী রজা বেগম ও তার ২৩ বছর বয়সী কন্যা রাফিয়াকে নিয়ে থাকতেন। রবিবার রাতে তিনি অবন্তীপুরার হরিপারী গ্রামের বাড়িতে ছিলেন। সেখানে হঠাৎ করে জঙ্গিরা আক্রমণ করেন। কিছু বুঝে ওঠার আগেই তিনজনের দিকে তাক করে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে জঙ্গীরা।

আরও পড়ুন -  Syria: তুরস্কের ড্রোন হামলা, নিহত ৪, সিরিয়ায়

পুলিশ আধিকারিক ঘটনাস্থলেই প্রাণ হারান। তারপরে তার স্ত্রী এবং মেয়েকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয় কিন্তু তার কিছুক্ষণের মধ্যেই তার স্ত্রী এবং মেয়ে মারা যান। রবিবার রাতেই মারা গিয়েছিলেন তার স্ত্রী এবং সোমবার সকালে মারা যান তার কন্যা। চিকিৎসকরা জানিয়েছেন, তারা সম্পূর্ণ চেষ্টা করেছিলেন কিন্তু তারা বিফল। অন্যদিকে কোন জঙ্গি সংগঠনের তরফ থেকে এখনো পর্যন্ত এই ঘটনার দায় গ্রহণ করা হয়নি। তবে পুলিশের ধারণা শনিবার রাতে জম্মু বিমানবন্দরের এয়ারফোর্স স্টেশনে যে ড্রোন হামলা হয়েছিল তার সঙ্গে এই ঘটনার সম্পূর্ণ সম্পর্ক রয়েছে। শনিবার রাতে জম্মু বিমানবন্দরের এয়ারফোর্স স্টেশনে বিস্ফোরণ হয়েছিল, যেখানে আহত হয়েছিলেন দুজন। এই প্রথমবার বিস্ফোরক ছুঁড়তে এই ধরনের ব্যবহার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ড্রোন হামলার পরেই পুলিশ সেখান থেকে ক্রুড বোমা উদ্ধার করে। তারপরে আবার পুলিশ অফিসারকে গুলি করা হলো। এই ঘটনার পর থেকেই এলাকায় নিরাপত্তা দ্বিগুণ করে দেওয়া হয়েছে। ওই জঙ্গিদের খোঁজে তল্লাশি চলছে।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img