33 C
Kolkata
Monday, May 13, 2024

হাওয়া অফিস জানিয়েছে, কয়েকটি জেলায় বৃষ্টি হবে আজ

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   প্রাক বর্ষার বৃষ্টি, ইতিমধ্যেই কেরালা, মহারাষ্ট্র এইসব রাজ্যে শুরু হলেও বাংলায় বৃষ্টি এখনো পর্যন্ত সেই রকম হচ্ছে না। মৌসুমী বায়ু বাংলার দিক থেকে মুখ ফিরিয়ে নেই। আলিপুর আবহাওয়া দপ্তরের পূর্বাভাস, আজকেই কলকাতা এবং তার সংলগ্ন একাধিক জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা আছে। সকাল থেকেই এই বৃষ্টির জেরে ভাসতে পারে তিলোত্তমা এবং তার সংলগ্ন কিছু অঞ্চল।

আরও পড়ুন -  Tribute Ceremony: বিএনআর মোড়ে চপার দুর্ঘটনায় মৃত বিপিন রাওয়াতের শ্রদ্ধাঞ্জলি অনুষ্ঠান

১১ জুন বাংলায় আসছে মৌসুমী বায়ু। ইতিমধ্যেই উত্তর বঙ্গোপসাগরে একটি নিম্নচাপ তৈরি হয়ে গিয়েছে যার জেরে প্রবল পরিমাণে মৌসুমী বায়ু পশ্চিমবঙ্গে ঢোকার সম্ভাবনা রয়েছে। আজ থেকেই শুরু হয়ে যাচ্ছে বৃষ্টিপাত। হাওয়া অফিসের পূর্বাভাস অনুযায়ী কলকাতা এবং গাঙ্গেয় পশ্চিমবঙ্গের বেশকিছু জেলা আজকে বৃষ্টিতে ভাসতে পারে।

আরও পড়ুন -  ভারতে সুস্পষ্টভাবে করোনায় আক্রান্তের সংখ্যা মোট আক্রান্তের ৫ শতাংশের নিচে রয়েছে

শহরের তাপমাত্রা থাকবে ৩৮ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি। সকাল থেকেই আকাশের অবস্থা খুব একটা রৌদ্রোজ্জ্বল নয়, বরং আকাশ মেঘলা থাকার সম্ভাবনা রয়েছে। আজকে সকালের দিকে তাপমাত্রা কিছুটা বাড়বে। সন্ধ্যেবেলা বৃষ্টির পরে আবার এই তাপমাত্রা অনেকটা কমে যাওয়ার সম্ভাবনা আছে।

আরও পড়ুন -  Krishnakoli: কি উপহার নেবেন শ্যামা ? জন্মদিনে স্বামীর থেকে

আলিপুর আবহাওয়া দপ্তর সূত্রে খবর, সোমবার কলকাতা, উত্তর ২৪ পরগনা, মুর্শিদাবাদের বেশ কিছু এলাকা, দক্ষিণ ২৪ পরগনা, দুই মেদিনীপুর, হাওড়া এবং হুগলি জেলায় বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

Latest News

বৃষ্টি নেশা ভরা সন্ধ্যাবেলা

বৃষ্টি নেশা ভরা সন্ধ্যাবেলা। যেখানে স্বপ্ন আর হৃদয় মেলে নানা রঙের ছবি। মেঘের ছায়ায় সৃষ্টি হয় নানান কথা, কিছু স্মৃতি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img