38 C
Kolkata
Friday, May 17, 2024

সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন শ্রেয়া ঘোষাল, নামকরণ করলেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   22 শে মে শ্রেয়া একটি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। নেটিজেনরা শ্রেয়াকে শুভেচ্ছা জানিয়েছেন। এবার শ্রেয়া তাঁর পুত্রসন্তানের প্রথম ছবি প্রকাশ করলেন ইন্সটাগ্রামে। চলতি বছরের শুরুতেই শ্রেয়া নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়ে বলেন, বেবি শ্রেয়াদিত‍্য আসছে। শ্রেয়ার সঙ্গীত জগতের বন্ধুরা তাঁর জন্য ভার্চুয়াল বেবি শাওয়ারের আয়োজন করেছিলেন। শ্রেয়ার মা হওয়ার খবরে অত্যন্ত খুশি নীতি মোহন (neeti mohan)।

ছবিটি তাঁর সম্পূর্ণ পরিবারকে তুলে ধরেছে। শ্রেয়া ও শিলাদিত‍্য (Shiladitya) তাঁদের পুত্রসন্তানের নাম রেখেছেন ‘দেব‍্যান'(Devyaan)। ছবিতে দেখা যাচ্ছে দেব‍্যান শ্রেয়ার কোলে শুয়ে রয়েছে। শিলাদিত‍্য ও শ্রেয়া মুগ্ধ হয়ে তাকিয়ে রয়েছেন নবজাতক দেব‍্যানের দিকে। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে শ্রেয়া লিখেছেন, তিনি তাঁর অনুরাগীদের সঙ্গে দেব‍্যান মুখোপাধ্যায়ের পরিচয় করিয়ে দিচ্ছেন। দেব‍্যান তাঁর ও শিলাদিত‍্যর পরিবারকে সম্পূর্ণ করেছে। ভগবান তাঁদের শ্রেষ্ঠ উপহার হিসাবে দেব‍্যানকে তাঁদের কাছে পাঠিয়েছেন।

আরও পড়ুন -  প্রকৃতির অদম্য সৌন্দর্য - তোমার গোলাপি ঠোঁট যেন বলে...

এই কারণে ভগবানের কাছে তিনি ও শিলাদিত‍্য কৃতজ্ঞ। শ্রেয়ার ছবিতে কমেন্ট করে সুরকার শান্তনু মৈত্র (shantanu moitra) জানিয়েছেন, এইবার সত্যিই শ্রেয়া ও শিলাদিত‍্যকে সম্পূর্ণ মনে হচ্ছে। হর্ষদীপ কৌর(Harshdeep kaur) কমেন্ট করে এই পৃথিবীতে দেব‍্যানকে ওয়েলকাম জানিয়ে বলেছেন, দেব‍্যানও একদিন তাঁর মায়ের মতোই গায়ক হবেন। মিমি (Mimi Chakraborty) ও শ্রেয়ার ছবিতে কমেন্ট করে দেব‍্যানকে অনেক ভালোবাসা জানিয়েছেন। টনি কক্কর (Tony Kakkar) দেব‍্যানের উদ্দেশ্যে অনেকগুলি হার্ট ইমোজি দিয়েছেন। জয় সরকার (jay sarkar) শ্রেয়া, শিলাদিত‍্য ও দেব‍্যানকে অনেক ভালোবাসা জানিয়েছেন। সোফি চৌধুরী (Sophie chowdhury) বলেছেন, ‘দেব‍্যান’ নামটি সত্যিই সুন্দর। অস্মিত পটেল (asmit patel) ও দেব‍্যানকে অনেক ভালোবাসা জানিয়েছেন। তবে পারিবারিক রীতি মেনে দেব‍্যানের মুখ আড়ালেই রেখেছেন শ্রেয়া।

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img