36 C
Kolkata
Thursday, May 16, 2024

চটলেন দেবলীনা, কেন ? বাথটবে কী করেন স্বামী গৌরব?

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   টলিউডের লাভ বার্ডস গৌরব – দেবলীনা কুমার। বিয়ের ৬ মাস সম্পন্ন হয়েছে। দিব্যি সংসার করছেন এই জুটি। এই লকডাউনে উত্তম কুমারের নাতবউ দেবলীনা বাপের বাড়ি গিয়েছেন। এখন মা-বাবার সঙ্গে সময় কাটাচ্ছেন অভিনেত্রী। এদিকে বাড়িতে বৌ না থাকায় গৌরব চট্টোপাধ্যায় একা একা বাড়িতে কী করছেন। তা কি জানেন? দেবলীনার অজান্তেই কি করেন সেই সব কান্ড নিজেই শেয়ার করলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। গৌরব নিজের বাথরুমের রহস্য ফাঁস করলেন নেট নাগরিকদের সাথে। রবিবার সকালে নিজের বাড়ির ঝাঁ চকচকে বাথটবের ছবি পোস্ট করলেন গৌরব।

 

View this post on Instagram

 

A post shared by Gourab Chatterjee (@baruog)

সাথে শেয়ার করলেন আরো এক জিনিস। সেই জলহীন বাথটবে রাখা রয়েছে একটি সাইকেল। কি অবাক হলেন তো? অবাক হওয়ার কথাই তো। আবার গৌরব ক্যপাশানে লিখেছেন- ‘যখন আমার স্ত্রী তার বাবা-মায়ের বাড়িতে থাকে…’। অর্থাৎ দেবলীনা বাড়িতে থাকেনা তখন গৌরবের ডার্লিং হয়ে উঠে তাঁর সাইকেল।

 

View this post on Instagram

 

A post shared by Gourab Chatterjee (@baruog)

দেবলীনার মতো গৌরব ও ফিট থাকতে শরীরচর্চা করেন সর্বদা। বাড়িতে ওয়ার্ক আউট করার পাশাপাশি এই লকডাউনে সাইকেল নিয়ে কলকাতা শহরের রাস্তায় বেরিয়ে পড়ে। স্ত্রীকে না পেলে একাই বেরিয়ে পড়ে রাস্তায়। রাস্তায় সাইকেল নিয়ে যাওয়ায় ধূলোবালি লেগে থাকেই। তাই ফিরে এসে বাড়ির বাথটবে পরিষ্কার করে। আর সেই দৃশ্য শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ার পেজে। এরপর মহেন্দ্র সোনি, রুপাঞ্জনা মিত্র, অনিন্দ্য, দিয়া চক্রবর্তী সকলেই কমেন্টে ভাসালেন। অন্যদিকে এই ছবি দেবলীনার চোখে পড়তেই রাগ ও ভয় দেখানোর সব ইমোজি দিলেন। এরপর গৌরবও জিভ কাটা দুষ্টু হাসি দিলেন।

আরও পড়ুন -  দামোদরের জলে তলিয়ে গেল চার কিশোর, আরো চার জন হাসপাতালে ভর্তি

Latest News

হাঁটুর বয়সী যুবক কাকিমার গোপন চাহিদা মেটালেন, এই শর্টফিল্ম একা একা দেখবেন

হাঁটুর বয়সী যুবক কাকিমার গোপন চাহিদা মেটালেন, এই শর্টফিল্ম একা একা দেখবেন ( Kakima's secret needs are met by...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img