28 C
Kolkata
Monday, May 13, 2024

জয়ের শংসাপত্র পেলেন তালডাংরা বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী অরূপ চক্রবর্তী

Must Read

সাধন মণ্ডল, খবরইন্ডিয়াঅনলাইন, বাঁকুড়াঃ    অবশেষে জয়ের শংসাপত্র পেলেন তালডাংরা বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী বাঁকুড়া জেলা পরিষদের মেন্টর অরূপ চক্রবর্তী। ভোট গণনা শেষে জয় ঘোষণা হয়ে যাওয়ার পরেও প্রায় তিন ঘণ্টা পর তিনি তার শংসাপত্র পেয়েছেন বলে অভিযোগ করেন। শংসাপত্রের দাবিতে তিনি কিছুক্ষণ অবস্থান করেন গণনা কেন্দ্রের সামনে। অবশেষে শংসাপত্র হাতে পেয়ে অরূপ চক্রবর্তী বলেন তালডাংরা বিধানসভা এলাকার মানুষ আমায় তাদের সেবা করার সুযোগ দিয়েছেন। আমি আমার সাধ্যমত তাদের পাশে থাকবো তাদের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো এর জন্য আমি সিমলাপালে স্থায়ী আস্তানা করে ফেলেছি এখান থেকেই বিধানসভা এলাকার মানুষের সুখ দুঃখে পাশে থাকব।

আরও পড়ুন -  শেষ রবিবারের প্রচারে জমজমাট জঙ্গলমহল

এখানে উল্লেখ্য ভোট পরবর্তী সময়ে অরূপ চক্রবর্তী তালডাংরা বিধানসভা এলাকায় বিভিন্ন জায়গায় ভোট সমীক্ষার পাশাপাশি মানুষের সুখ-দুঃখের খোঁজ নিয়েছেন এবং তিনি তখনই বলেছিলেন সময়ে-অসময়ে আমি আপনাদের পাশে আছি আপনাদের অভাব অভিযোগ সরাসরি আমার কাছে নিয়ে আসবেন। তালডাংরা বিধানসভা এলাকার মানুষ অরূপ চক্রবর্তীর জয়ে খুশি। তাদের আশা বিগত বিধায়ক কথা দিয়েও যেভাবে মানুষের পাশে এসে দাঁড়াননি অরুপ বাবু তার থেকে সরে এসে আমাদের পাশে থাকবেন। সংবাদমাধ্যমকে বলেন, আমি মানুষের কাজ করার জন্য নিজের জীবন উৎসর্গ করে দিতে চাই। এলাকার উন্নয়ন করাই হবে আমার মূল লক্ষ্য।

আরও পড়ুন -  মনীষী ঠাকুর পঞ্চানন বর্মার জন্মদিন পালন ময়নাগুড়ি জুড়ে

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img