31 C
Kolkata
Saturday, May 4, 2024

শুভেচ্ছা বার্তায় ভরালেন নীল-তৃণা, মমতা ব্যানার্জি কে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   নন্দীগ্রাম থেকে নিজের জয় ছিনিয়ে নিয়েছেন শুভেন্দু কে হারিয়ে। আপাতত কোভিড ভ্যাকসিন নিয়ে লড়াই করতে চান। যদি ভ্যাকসিন না পান তবে আন্দোলন করবেন বলেও জানিয়েছেন তিনি। এছাড়াও, করোনা পর্ব মিটলে সেলিব্রেশন হবে বলে স্পষ্ট করেছেন তিনি।

বাংলার জয় নিয়ে স্পষ্ট বার্তা দিয়েছেন তিনি। গণতন্ত্রের জয় নিয়ে উচ্ছাসিত মমতাকে এদিন অভিনন্দন জানাতে আসেন ছোট পর্দার জনপ্রিয় তারকা জুটি নীল ও তৃণা সাহা। সদ্য বিবাহিত দম্পতিকে শুভেচ্ছা জানাতে বিয়ের দিন উপস্থিত ছিলেন মমতা ব্যানার্জি। এবারে তার আনন্দের দিনে, তার পরীক্ষার ফলাফলের দিন হাজির হন এই দম্পতি। মমতাকে জড়িয়ে ধরে আদরে ভরিয়ে দেন এই জুটি। একেবারেই জোড়াফুলে ঢাকল বাংলা। এদিন সাংবাদিক সন্মেলনে বলেন, “আমরা বিনামূল্যে ভ্যাকসিন দেব, কমিশনের বিরুদ্ধে সাংবিধানিক বেঞ্চে যাব, ২২১ আসনে জেতার লক্ষ ছিল, বাংলা আজ ভারতকে বাঁচিয়ে দিল, কোভিডের ঝড় সামলে দেব” এছাড়াও তিনি বলেন “সত্যি খেলা হয়েছে, আমরা জিতেছি।”

আরও পড়ুন -  মরিশাসে নতুন সুপ্রিম কোর্ট ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর ভাষণ

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img