32 C
Kolkata
Wednesday, May 15, 2024

বাংলায় আজ ষষ্ঠ দফার নির্বাচন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   ষষ্ঠ দফায় রাজ্যের ৪ জেলার ৪৩ আসনে চলছে ভোটগ্রহণ। আর ভোটগ্রহণ প্রক্রিয়া শুরু হতেই বাংলার জনগণের উদ্দেশে টুইট করলেন দেশের প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। টুইটে মোদি লেখেন, ‘বাংলায় আজ ষষ্ঠ দফার নির্বাচন। যে সকল নাগরিকদের ষষ্ঠ দফায় ভোট রয়েছে, তাঁদের সকলকে আমি অনুরোধ করছি আপনারা প্রত্যেকে বুথে যান আর নির্ভয়ে ভোট দিন। গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করে রেকর্ডহারে ভোট দিন।’‌ এর পাশাপাশি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ টুইটে লেখেন, ‘বাংলার ষষ্ঠ দফার নির্বাচনে আজ সকল ভোটারদের বিশেষ করে যুব সম্প্রদায়কে আবেদন করছি বাংলার উজ্জ্বল ভবিষ্যতের জন্য ভয়মুক্ত হয়ে রেকর্ডহারে ভোট দিন।

আপনাদের একটা করে ভোট বাংলার পিছিয়ে পড়া মানুষগুলোকে তাঁদের সঠিক অধিকার ফিরিয়ে দিতে পারবে। রাজ্যকে প্রকৃত উন্নয়নের মাধ্যমে এগিয়ে নিয়ে যেতে পারবে।’ আগে যে ৫ দফার নির্বাচন হয়েছে বাংলায় তাতে কমিশনের কড়া নজরদারি থাকলেও, কেন্দ্রীয় বাহিনী থাকলেও গোলমাল হয়েছে এবং রক্তও ঝড়েছে। তাই ষষ্ঠ দফায় ভোট দিতে যাওয়ার আগে কেউ যাতে ভয় না পান সেই জন্যই অমিত শাহ বাংলার নাগরিকদের উদ্দেশে বলেছেন ভয়মুক্ত হয়ে ভোট দিন। যুব সম্প্রদায়ের উপর এবার বিশেষ জোর দিচ্ছেন অমিত শাহরা। বারংবার অমিত শাহরা বাংলার যুব সম্প্রদায়ের ভোট পেতে আগ্রহী। কমিশনের কড়া নজরদারিতেই চলছে রাজ্যের ৪ জেলার ৪৩ আসনে ভোটগ্রহণ। কেন্দ্রীয় বাহিনী সক্রিয় থাকায় বড় ধরণের কোনও গোলামাল এখনও হয়নি। বিক্ষিপ্ত কিছু গোলামাল হচ্ছে বিভিন্ন বুথে।

আরও পড়ুন -  পাথরপ্রতিমায় স্থায়ী সেবাকেন্দ্র গড়ছে ভারত সেবাশ্রম সংঘ

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img