37 C
Kolkata
Saturday, May 18, 2024

প্রার্থী অরিজিৎ রায় ভোটের প্রচার করতে গেলে বাধা দেয় তৃণমূল আশ্রিত গুন্ডারা, অভিযোগ উঠেছে

Must Read

টুঙ্কা সাহা, খবরইন্ডিয়াঅনলাইন, আসানসোলঃ আসানসোল বারাবনি বিধানসভার বিজেপি মনোনীত প্রার্থী অরিজিৎ রায় ভোটের প্রচার করতে শনিবার রাতে খুদিকা গ্রামে আসে। প্রচার চলা কালীন বিজেপি প্রার্থী – কে প্রচারে বাধা দেওয়ার অভিযোগ করেন তৃণমূল আশ্রিত গুন্ডাদের বিরুদ্ধে। বিজেপি প্রার্থী অরিজিৎ রায় বলেন, শত বাধা কে উপেক্ষা করে আমি পিছু পা হয়নি, প্রচার করেছি। প্রচার এ বাঁধা দেওয়ার অভিযোগ দায়ের করেন বিজেপি প্রার্থী অরিজিৎ রায় সালানপুর থানাতে। তিনি আরো বলেন যে, আমাকে যত প্রচারে বাধা দেবে, বারাবনি ও সালানপুরের মানুষ এই নোংরামির জবাব ইভিএম মেসিনে দেবেন। এখানকার তৃণমূল নেতারা তৈরি থাকুন ২৬ তারিখ।

আরও পড়ুন -  মনের কথা বলার প্রয়োজনীয়তা এবং উপকারিতা: একটি স্বস্তিকর সমাজ উন্নয়নের জন্য

এখানকার মানুষ বেরোবে আর নিজের গণতন্ত্র অধিকার নিজের ভোট প্রয়োগ করবে। আর ২রা মে এই সমস্ত চোর গুন্ডাদের গণতন্ত্র উপায়ে বারাবনি সালানপুর থেকে বিদায় দেব। অপর দিকে স্থানীয় তৃণমূল নেতৃত্ব বাপ্পা মন্ডল বলেন, এই রকম অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, কারণ আমাদের কোনো লোকজন ছিলনা। অভিযোগ করলে তো হবেনা, পুলিশ আইন আইনের কাজ করবে, সত্যি কোনটা মিথ্যে কোনটা। আর ২রা মে মমতা ব্যানার্জীর সরকার আবার আসছে বিপুল ভোটে জিতে। আর বারাবনির বিধানসভা মনোনীত তৃণমূল প্রার্থী বিধান উপাধ্যায় ৩০ থেকে ৫০ হাজার ভোটে জয় লাভ করবে বলে বলেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব বাপ্পা মন্ডল।

আরও পড়ুন -  Rainfall Forecast: নিম্নচাপ তৈরি হতে চলেছে, কলকাতার সাথে কোন কোন জেলায় তুমুল দুর্যোগ রয়েছে

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img