34 C
Kolkata
Sunday, May 19, 2024

প্রাক্তন বিধায়ক মোত্তাকিন আলাম ও দক্ষিণ মালদা সাংসদ আবু হাসেম খান চৌধুরীর উপর হামলা

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ    মানিকচক বিধানসভার কংগ্রেস প্রার্থী তথা মানিকচকের বিদায়ী এমএলএ মোত্তাকিন আলাম ও দক্ষিণ মালদা সংসদ আবু হাসেম খান চৌধুরীর উপর হামলা। মোত্তাকিন আলমকে ব্যাপক মারধর। মোত্তাকিন আলাম এর গাড়ি ভাঙচুর। এমনকি দক্ষিণ মালদা সংসদ আবু হাশেম খান চৌধুরীর গাড়ির উপর হামলা চালাই একদল দুষ্কৃতী। অভিযোগের তীর তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটে মানিকচক বিধানসভার অন্তর্গত ইংরেজবাজারের নগরিয়া গ্রামে। অভিযোগ ফুলবাড়িয়া অঞ্চলের তৃণমূল প্রধান শেখ জাহিদুলের নেতৃত্বে এক দুষ্কৃতী দল হামলা চালায় বিধায়ক ও সাংসদের উপর।

আরও পড়ুন -  Afghanistan: তালেবান প্রাদেশিক গভর্নর নিহত, আত্মঘাতী হামলায়

উল্লেখ্য আজ সকালে ফুলবাড়ি এক গ্রাম পঞ্চায়েতের পূর্ব নগরিয়া এলাকায় আসন্ন বিধানসভা ভোট কে সামনে রেখে কর্মী সম্মেলন করে বের হচ্ছিলেন। সেই সময় হঠাৎই ফুলবাড়িয়া গ্রাম পঞ্চায়েতের প্রধান জাহিদুল শেখ নেতৃত্বে প্রায় প্রায় শতাধিক তৃণমূল কর্মীরা দলীয় ঝান্ডা নিয়ে মানিকচক বিধানসভার পার্থী মোত্তাকিম আলম এবং দক্ষিণ মালদা সাংসদ আবু হাসেম খান চৌধুরী গাড়ির ওপর হামলা ভাঙচুর করা হয় গাড়ির কাজ। এছাড়াও মানিকচক বিধানসভার কংগ্রেস প্রার্থী মোস্তাকিম আলম উপর মারধর করা হয় বলেও অভিযোগ করা হয়। সেই পরিপ্রেক্ষিতে আজ ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ করা হয় দুষ্কৃতীদের বিরুদ্ধে। পাশাপাশি নির্বাচন কমিশনে অভিযোগ করা হবে বলে জানান প্রার্থী মুত্তাকিম আলম ও দক্ষিণ মালদা সাংসদ আবু হাশেম খান চৌধুরী।

আরও পড়ুন -  Vedana: বেদানা ফলটি সবার প্রিয়, অনেক গুণ আছে

এই ঘটনার পরিপ্রেক্ষিতে আজ মালদা জেলার বিভিন্ন প্রান্তে কংগ্রেস কর্মীরা পথ অবরোধ করে বিক্ষোভ দেখায়।

Latest News

ওয়েব সিরিজে রয়েছে রোম্যান্টিক, দারুন জনপ্রিয় হয়েছে, কিন্তু দেখবেন ঘর বন্ধ করে একলা

ওয়েব সিরিজে রয়েছে রোম্যান্টিক, দারুন জনপ্রিয় হয়েছে, কিন্তু দেখবেন ঘর বন্ধ করে একলা।  এই ওয়েব সিরিজ ১৮+উদ্ধের জন্য। আজকের দিনে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img