32 C
Kolkata
Wednesday, May 15, 2024

যাদবপুর সুলেখার মোড়ে পথ চলা শুরু হল স্যানটেজিস হেল্থ কেয়ার

Must Read

সত্যজিৎ চক্রবর্তী, খবরইন্ডিয়াঅনলাইন, কলকাতাঃ   পথ চলা শুরু হল স্যানটেজিস হেল্থ কেয়ারের। প্রদীপ প্রজ্জ্বলন ও ফিতে কেটে উদ্বোধন করলেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন হৃদরোগ বিশেষজ্ঞ প্রফেসর ডাঃ মনোতোষ পাঁজা, উদ্বোধনী ভাষণে তিনি বলেন, বিশেষ করে প্রবীণ নাগরিকদের সচেতনার উপর বেশি করে তুলে ধরেন। আরও বলেন, একজন সাধারণ মানুষকে অন্তত পক্ষে দিনে ৪৫ মিঃ হাটা উচিত, এমন নানা রকম উপদেশ দেন।

আরও পড়ুন -  Dr. Reddy: সাধারণ মানুষদের সেবায়, ব্যাঙ্গালোরের হৃদরোগ বিশেষজ্ঞ ডক্টর রেড্ডি

অনুষ্ঠানের সূচনাতে সংস্থার প্রধান কর্নধার জানান, এটার নামটা শুনে অনেকে নানা কথা ভাববেন আদতে তা নয় বর্তমান চিকিৎসার উপর ভিত্তি করে আমাদের এই সংস্থা, বিশেষ করে প্রবীণদের চিকিৎসার উপর নজর দিয়েছে, আমার দুই পরিচালিকা শিক্ষিকা শ্রীমতি জয়িতা দাস এবং ব্যবসায়ী শ্রীমতি বাসন্তী দত্ত। এনাদের প্রচেষ্টার কথা তুলে ধরে বলেন, আমরা যাদবপুর এলাকার এই সংস্থা দুই কিলোমিটার ব্যাসের মধ্যে বসবাস করেন এমন প্রবীণ পুরুষ-মহিলাদের চিকিৎসার সুযোগ পাবে বিনা খরচে ও সাধারণের শারীরিক নানা রকম রোগের চিকিৎসার ব্যবস্থা থাকছে।

আরও পড়ুন -  Bengali of Dreams: ভারত সেরা স্বপ্নে বাংলা

দুজন নারী একজন ইঞ্জিনিয়ার দ্রব্যের ব্যবসায়ী, ওপর জন শিক্ষিকা জয়িতা ও বাসন্তী তাদের “শ্লোগান ছিলো আমরা নারী, আমরা পারি” এর উপর ভিত্তি করে এই প্রতিষ্ঠানের সূচনা। এখন দেখা যাক তারা কিভাবে এটাকে এগিয়ে নিয়ে যেতে পারে। ওনাদের কাছে জানতে চাওয়া হয়েছিল, করোনা পরিস্থিতিতে এমন একটা নাম আপনারা দিলেন কেন ? অবশ্যই সেটাতো আছে, এর সঙ্গে আমরা অনেক জীবনের ঝুঁকি নিয়ে এই চিকিৎসার ব্যবস্থা করেছি।

আরও পড়ুন -  করোনা মোকাবিলায় আসরে রেল পুলিশ, মাস্ক ছাড়া দেখলেই জরিমানা

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img